scorecardresearch
 

September Surya Gochar: সেপ্টেম্বরে বাড়বে ব্যাঙ্ক ব্যালান্স, সূর্যের কৃপায় ৩ রাশির ধন-বৃদ্ধি যোগ

বিশ্বকর্মা পুজো অর্থাৎ ১৭ সেপ্টেম্বর সূর্য রাশি পরিবর্তন করতে চলেছেন। সূর্য দেবতা ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে গোচর করবেন। ১৮ অক্টোবর সকাল ১টা ৪২ মিনিট পর্যন্ত তিনি কন্যা রাশিতে থাকবেন। তারপর তুলা রাশিতে যাত্রা করবেন।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • বিশ্বকর্মা পুজো অর্থাৎ ১৭ সেপ্টেম্বর সূর্য রাশি পরিবর্তন করতে চলেছেন
  • সূর্য দেবতা ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে গোচর করবেন

September Surya Gochar: বিশ্বকর্মা পুজো অর্থাৎ ১৭ সেপ্টেম্বর সূর্য রাশি পরিবর্তন করতে চলেছেন। সূর্য দেবতা ১৭ সেপ্টেম্বর দুপুর ১টা ৪২ মিনিটে কন্যা রাশিতে গোচর করবেন। ১৮ অক্টোবর সকাল ১টা ৪২ মিনিট পর্যন্ত তিনি কন্যা রাশিতে থাকবেন। তারপর তুলা রাশিতে যাত্রা করবেন। বুধের রাশি কন্যা রাশিতে সূর্যের আগমন ৩টি রাশির জাতক জাতিকাদের ওপর শুভ প্রভাব ফেলতে পারে। 

সূর্য দেবতার কৃপায় এই রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বিরাজ করতে পারে। শত্রুদের ওপর কর্তৃত্ব করতে পারেন। শিক্ষায় সাফল্য পেতে পারেন। অর্থলাভ ও আয়ের উৎস হঠাৎ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশিতে সূর্য ট্রানজিট ২০২৩: ৩ ভাগ্যবান রাশিচিহ্ন

আরও পড়ুন

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকারা কন্যা রাশিতে সূর্যের গোচরের দ্বারা লাভবান হবেন। এরা তাদের শত্রুদের ওপর জয়লাভ করবে। আদালতের মামলার সিদ্ধান্ত তাদের পক্ষে আসতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

সিংহ রাশি
সূর্যের রাশি পরিবর্তন আপনার রাশির জাতক জাতিকাদের ওপর শুভ প্রভাব ফেলতে পারে। এই এক মাসে আপনার টাকা বাড়বে, পেয়ে যাবেন আটকে থাকা পুরনো টাকা। ১৭ সেপ্টেম্বর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত সময়টি আর্থিকভাবে শক্তিশালী হবেন। এই সময় আয়ের একাধিক উৎস তৈরি হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এই দিনগুলিতে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

ধনু রাশি
সূর্য দেবতার আশীর্বাদ পাবেন। অনেক সাফল্য পেতে পারেন, যা আপনাকে অবাক করে দিতে পারে। যারা ব্যবসা করছেন তাদের জন্য সময়টা ভাল যাবে। মুনাফা অর্জনের অনেক সুযোগ থাকবে। কাজ সম্প্রসারণের পরিকল্পনাও সফল হবে বলে আশা করা হচ্ছে। চাকরিজীবীরা উপকৃত হবেন, তবে যারা সরকারি চাকরি করছেন তারাও অনেক সুবিধার পাশাপাশি পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনার মনোবল দৃঢ় থাকবে। শুধু মনে রাখবেন আপনার অহংবোধ যেন আপনার উপর প্রাধান্য না পায়।

Advertisement

Advertisement