scorecardresearch
 

Surya Gochar 2023: রাশি পরিবর্তন করছে সূর্য, ৩ রাশির ভাগ্যে ধন-সম্পদ লাভ

। পিতা, আত্মা, চাকরি, সরকারি সুযোগ-সুবিধা ইত্যাদি সূর্যের কারক হিসেবে বিবেচিত হয়েছে। এমতাবস্থায় সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব শুধু দেশ ও বিশ্বে নয়, ১২টি রাশির জাতক-জাতিকাদের ওপরও স্পষ্টভাবে দেখা যাচ্ছে।

Advertisement
হাইলাইটস
  • সূর্যকে গ্রহের রাজা বলা হয়
  • সূর্য প্রতি মাসে গ্রহগুলিকে অতিক্রম করে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্য প্রতি মাসে গ্রহগুলিকে অতিক্রম করে। পিতা, আত্মা, চাকরি, সরকারি সুযোগ-সুবিধা ইত্যাদি সূর্যের কারক হিসেবে বিবেচিত হয়েছে। এমতাবস্থায় সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব শুধু দেশ ও বিশ্বে নয়, ১২টি রাশির জাতক-জাতিকাদের ওপরও স্পষ্টভাবে দেখা যাচ্ছে। ১৪ মে ভগবান সূর্য বৃষ রাশিতে গমন করতে চলেছেন।

এর প্রভাব সমস্ত রাশিচক্রের জন্য দৃশ্যমান হবে। তবে আমরা আপনাকে বলে রাখি যে তিনটি রাশির লোকেরা, যারা কেবল অর্থই পাবেন না, তাঁদের ভাগ্যও খুলে যাবে নিশ্চিত। আসুন জেনে নেই এই রাশির চিহ্নগুলো সম্পর্কে।

আরও পড়ুন: Shani Jayanti 2023 Date And Time: সামনেই শনি জয়ন্তী, ওইদিন কী কী করলে কাটবে দোষ?

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক-জাতিকাদের উপর সূর্য ট্রানজিটের শুভ প্রভাব পাওয়া যাবে। জানিয়ে রাখি এই রাশির ক্রান্তি রাশিতে সূর্য দেবতা ধন-সম্পদের ঘরে বসতে চলেছেন। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক দিক থেকে শক্তি থাকবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। যারা চাকরি করছেন তাঁরা পরিশ্রমের ফল পাবেন। এ ছাড়া পদ বাড়বে।

সিংহ রাশি

এই রাশির অধিপতি সূর্য। এমতাবস্থায়, এই ট্রানজিট এই মানুষদের জন্যও খুব ফলদায়ক হতে চলেছে। সূর্য এই রাশির কর্মের ঘরে প্রবেশ করতে চলেছে। এর ফলে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি পাবেন। ইনক্রিমেন্ট সহ পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করছেন তাঁরা এই সময়ে অনেক সুবিধা পাবেন। আপনি এই সময়ের মধ্যে একটি বড় চুক্তি করতে পারেন। এই সময়ে আপনি আপনার বাবার সম্পূর্ণ সমর্থন পাবেন। সেই সঙ্গে যারা চাকরি খুঁজছেন, তাঁদের অপেক্ষারও অবসান হবে।

Advertisement

কন্যা রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য কন্যা রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকদের জন্য এই ট্রানজিট ভাগ্যবান বলে প্রমাণিত হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি ভ্রমণের সুযোগ পেতে পারেন, যা ভবিষ্যতে সুফল বয়ে আনবে। বিদেশে পড়াশোনা করতে যাওয়া শিক্ষার্থীরা সাফল্য পাবেন। তাঁর সব ইচ্ছা পূরণ হবে। আধ্যাত্মিকতার সঙ্গে সম্পর্ক থাকবে। কোনও শুভ কাজের অংশ হতে পারেন।

Advertisement