scorecardresearch
 

Jagannath Rath Yatra 2023 Surya Blessing Zodiac: জগন্নাথের রথযাত্রায় সূর্যের মত চমকাবে ৩ রাশির ভাগ্য, প্রতিটি কাজেই সাফল্য

Surya Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে সূর্যদেবের সময় লাগে এক মাস। এমন পরিস্থিতিতে এক বছর পর কর্কট রাশিতে প্রবেশ করেছেন সূর্যদেব। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে উপকার পাবেন।

Advertisement
জগন্নাথের রথযাত্রায় সূর্যের আশীর্বাদ ৩ রাশিতে জগন্নাথের রথযাত্রায় সূর্যের আশীর্বাদ ৩ রাশিতে

Jagannath Rath Yatra 2023 Sun Blessing Zodiac:বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের গোচরের জন্য একটি নির্দিষ্ট সময় দেওয়া হয়েছে। সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে এক মাস সময় নেয়। এমতাবস্থায় সূর্য একই রাশিতে ফিরে আসতে এক বছর সময় নেয়। ১৫ জুন সূর্য কর্কট রাশিতে প্রবেশ করেছে। এই রাশিতে প্রবেশ করতে সূর্যের এক বছর লেগেছে। রথের আগে এই গোচর কয়েকটি রাশির ভাগ্য খুলে দিচ্ছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই ব্যক্তিরা জীবনে অনেক উন্নতি এবং সম্পদ পাবেন। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশিতে সূর্যের গোচর  মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনতে চলেছে।  এই সময়ের মধ্যে সূর্য আপনার রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করেছে। এটি সম্পদ এবং বাগ্মিতার স্থান হিসাবে বিবেচিত হয়। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হতে পারে। সেই সঙ্গে কোথাও আটকে থাকা টাকাও উদ্ধার করা সম্ভব। পারিবারিক জীবনের কথা বললে, এই সময়ে আপনি পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। পরিবার আপনার ইচ্ছা পূরণের চেষ্টা করবে। কথাবার্তায় এর প্রভাব দেখা যাবে। ব্যবসায়ীরা এই সময়ে প্রচুর  অর্থ পেতে পারেন। 

মীন রাশি (Pisces)
 মীন রাশির জাতকদের জীবনেও সূর্য গোচরের প্রভাব দেখা যাবে। এই সময়ে অনুকূল এবং শুভ ফল পাওয়া যাবে।  সূর্য আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করেছে। এই ঘরকে সন্তান ও বুদ্ধিমত্তার ঘর বলে মনে করা হয়। এই সময়ে সন্তানদের দিক থেকে ভালো খবর পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হয়। সূর্যের কৃপায় ব্যক্তি সমাজে সম্মান পাবেন। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। আদালতের মামলা আপনার পক্ষে হবে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতকদের জন্য সূর্যের গোচর শুভ হতে চলেছে।  সূর্য আপনার রাশি থেকে নবম ঘরে প্রবেশ করতে চলেছে। এটি সৌভাগ্য এবং বিদেশ যাত্রার  স্থান হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে ভাগ্য আপনার সঙ্গে  থাকবে। চাকরি-ব্যবসার জন্য বাইরে যেতে হতে পারে। কর্মরত ব্যক্তিরা তাদের চাকরিতে উন্নতির সম্ভাবনা দেখছেন। যথাসময়ে তার কাজ শেষ করবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে, তাই আটকে থাকা কাজগুলি এই সময়ে সম্পন্ন হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)   

Advertisement