scorecardresearch
 

Surya Gochar Unlucky Zodiacs: সূর্যের রোষে ৫ রাশি, এক মাস সতর্ক থাকুন, দুর্ভোগ-খরচের যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের এই গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ। সূর্য যে কোনও রাশিতে এক মাস অবস্থান করে। সূর্যের এই স্থানান্তর একাধিক রাশির জন্য শুভ সময় নিয়ে এসেছে। আর কয়েকটি রাশিকে সতর্ক থাকতে হবে। চলুন জেনে নিই কারা সাবধানে থাকবেন-

Advertisement
সূর্য গোচর ২০২৩। সূর্য গোচর ২০২৩।
হাইলাইটস
  • ১৪ জানুয়ারি গোচর সূর্যের।
  • সতর্ক থাকতে হবে ৫ রাশিকে।

গতকাল ১৪ জানুয়ারি, শনিবার ধনু রাশি ছেড়ে মকরে প্রবেশ করেছেন সূর্যদেব।মকর রাশিতে সূর্যের যাত্রার পরে মলমাসও শেষ হয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের এই গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ। সূর্য যে কোনও রাশিতে এক মাস অবস্থান করে। সূর্যের এই স্থানান্তর একাধিক রাশির জন্য শুভ সময় নিয়ে এসেছে। আর কয়েকটি রাশিকে সতর্ক থাকতে হবে। চলুন জেনে নিই কারা সাবধানে থাকবেন-

বৃষ-সূর্যের যাত্রা এই রাশির জাতক-জাতিকাদের জীবনে আনতে পারে উত্থান-পতন। আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। আচরণ সংযত না করলে স্ত্রী বা পরিজনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে আরও বেশি চেষ্টা চালাতে হবে। এই গমনের সময় ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। 

মিথুন- সূর্যের গমন এই রাশির বিবাহিত জীবনের জন্য ভালো হবে না। প্রতিদ্বন্দ্বী ও শত্রুদের দ্বারা আপনার ক্ষতি হতে পারে। আপনার বিরুদ্ধে তাদের কৌশলগুলি সফল হওয়ার সম্ভাবনা বেশি। দুর্ঘটনা থেকেও সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। এই সময় বেআইনি কাজ এড়িয়ে চলুন। বিনিয়োগের আগে সাবধান হোন। 

সিংহ রাশি- এই সময়ে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বাধার সম্মুখীন হতে হতে পারে। অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারেন। ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গে তর্ক হতে পারে। যা আপনার কাজে প্রভাব ফেলবে। এই সময়ে আপনার স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে তর্ক করবেন না। অন্যথায় বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। 

তুলা- সূর্যের রাশি পরিবর্তনের কারণে আপনাকে এই সময়ে কর্মক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। প্রতিপক্ষের কারণে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারেন। এই সময়ে ঘোরার পরিকল্পনা করে থাকলে সফল হবেন। কথা বলার সময় সতর্ক থাকুন৷ কারও সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। 

Advertisement

মকর- সূর্যের যাত্রার কারণে মকর রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে। যাঁদের নিজস্ব ব্যবসা আছে তাঁদের এই সময়ে লোকসান গুনতে হতে পারে। এই সময় পারিবারিক জীবনে উত্থান-পতন আসতে পারে। এই সময়ে বাড়ির সদস্যদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। বাড়ির কোনও সদস্যের অসুস্থতার কারণে আপনার মন খারাপ হতে পারে।

আরও পড়ুন- শরীরে এই ৪ লক্ষণ থাকা মহিলারা স্বামীর জন্য খুব লাকি, বলছে ভবিষ্য পুরাণ

Advertisement