scorecardresearch
 

Bangla Nababarsha Rashifal: চৈত্র নবরাত্রিতে 'মহাগোচর', বাংলা নববর্ষে কেরিয়ারে বড় সাফল্য ৫ রাশির

Surya Gochar 2024: ৯ এপ্রিল থেকে চৈত্র নবরাত্রি শুরু হয়েছে। অন্যদিকে, ১৩ এপ্রিল অর্থাৎ নবরাত্রির পঞ্চমীর দিন সূর্য মেষ রাশিতে গমন করতে চলেছে। যার ইতিবাচক প্রভাব ৫টি রাশির উপর দেখা যাবে। তারা কর্মজীবনে নতুন কিছু অর্জন করতে পারে।

Advertisement
 বাংলা নববর্ষে সূর্যের মতো চমকাবে ৫ রাশি বাংলা নববর্ষে সূর্যের মতো চমকাবে ৫ রাশি

Sun Transit In Aries: নবরাত্রির সময় ১৩ এপ্রিল সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে। এই সময়ে তিনি মীন থেকে মেষ রাশিতে যাত্রা করবেন। মেষ রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। বৃহস্পতি ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে যার সঙ্গে সূর্য একটি সংযোগ তৈরি করবে। এই কারণেই নবরাত্রির সময় সূর্য এবং গুরুর যুতি, বুধাদিত্য রাজযোগ এবং মা দুর্গার আশীর্বাদের সংযোগ ৫টি রাশিতে পড়তে চলেছে। এছাড়া কর্মজীবনে নতুন কিছু অর্জন করবেন তারা। আসুন জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

মেষ রাশি (Aries)
সূর্য শক্তি এবং উদ্দীপনার সঙ্গে জড়িত। এই কারণেই এই সময়কালে এই রাশির জাতক-জাতিকাদের শরীর ও মনে নতুন শক্তি সঞ্চারিত হবে। যার সুফল দেখা যাবে কেরিয়ারে। সম্ভব হলে কেরিয়ারে উন্নতির জন্য নতুন পথও বেছে নিতে পারেন। এই সময়ের মধ্যে, নতুন চ্যালেঞ্জও মোকাবেলা করতে হতে পারে। আর্থিক সমস্যাও দূর হবে।

মিথুন রাশি (Gemini)
এই ব্যক্তিদের জন্য, এই সময়টি বৈষয়িক সুখ এবং সুযোগ-সুবিধা পূর্ণ হবে। জীবন সঙ্গীর সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। এই সময়ে আপনি পরিবারের সঙ্গে ভ্রমণ করতে পারেন। ব্যবসায় শক্তিশালী প্রতিযোগিতা হতে পারে। আর্থিকভাবে নতুন সাফল্য অর্জিত হবে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হতে চলেছে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন সুখবর বয়ে আনতে চলেছে। এছাড়াও, তারা তাদের কর্মজীবনে বৃদ্ধি দেখতে পারে। যারা কর্মরত তারা পদোন্নতি পাবেন। জীবনে সাফল্য অর্জনের অনেক সুযোগ আসতে চলেছে। পরিবারের সদস্যরা এই রাশির জাতকদের আর্থিকভাবে অনেক সহায়তা করবে।

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গমন আরও ভালো ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে আপনি চাকরি পেতে সফল হবেন। কর্মরতদের বেতন বাড়ানো হবে। যারা চাকরি করেন তারা ব্যবসাতেও চেষ্টা করতে পারেন। অর্থ সঞ্চয়ের জন্য এই সময়টি উপযুক্ত হবে। অন্যদিকে, পুরনো টাকা যদি কোথাও বিনিয়োগ করা হয় তবে তার রিটার্ন খুব ভাল হতে চলেছে। যদি সম্ভব হয়, পরিবারের সদস্যদের এই রাশির জাতক জাতিকাদের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করা উচিত।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জাতক জাতিকাদের জন্য, সূর্যের এই গোচর তাদের কর্মজীবনে বড় সাফল্য নিয়ে আসতে চলেছে। যারা ব্যবসা করছেন তাদের আয় বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। যারা নতুন কাজে হাত দিতে চান তারা সফলতা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement