scorecardresearch
 

September Surya Gochar 2024: সূর্য গোচরে ৩ রাশিতে অভাব-অনটন আসন্ন, মানসিক চাপ বাড়ার সম্ভাবনা

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব দেওয়া হয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে। ১২টি রাশির চিহ্নকে প্রভাবিত করে। সূর্য প্রতি ৩০ দিনে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। যা শুভ ও অশুভ ফল প্রদান করে। ১৬ সেপ্টেম্বর সূর্য আবার কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে।

Advertisement
সূর্য গোচরের রাশিফল সূর্য গোচরের রাশিফল

Surya Gochar In Kanya 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব দেওয়া হয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে। ১২টি রাশির চিহ্নকে প্রভাবিত করে। সূর্য প্রতি ৩০ দিনে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। যা শুভ ও অশুভ ফল প্রদান করে। ১৬ সেপ্টেম্বর সূর্য আবার কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে।

গ্রহের রাজা সূর্যের এই গোচর কন্যা সংক্রান্তি নামে পরিচিত। সূর্যের সর্বোচ্চ রাশি হল মেষ এবং সর্বনিম্ন রাশি হল তুলা। এমন পরিস্থিতিতে, এই সময়টি অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতক জাতিকাদের এই সময়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। জেনে নিন এই রাশিগুলি সম্পর্কে।

জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে পিতা, আত্মা, সাফল্য, আত্মবিশ্বাস ইত্যাদির জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের রাশিতে সূর্য গ্রহ শক্তিশালী অবস্থানে থাকে তারা জীবনে প্রতিপত্তি ও সাফল্য পান। সমাজে সম্মান পায়। ব্যক্তিটি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকে জেনে নিন কোন রাশির জাতক জাতিকে এই সময়ে সূর্যের যাত্রায় বিরূপ প্রভাব ফেলবে।

আরও পড়ুন


এই রাশিগুলির উপর সূর্য গোচরের প্রভাব

তুলা রাশি 
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গোচর খুবই বেদনাদায়ক হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ হবে না। কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। এই সময়ে খরচ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে শত্রুদের থেকে সতর্ক থাকুন।

মকর রাশি   
মকর রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য যাত্রার প্রভাব অশুভ প্রমাণিত হবে। এ সময় রাগ নিয়ন্ত্রণ করা খুবই জরুরি। এ সময় মান-সম্মানেও বিরূপ প্রভাব পড়তে পারে। একই সময়ে, অন্যদের উপর কর্তৃত্ব করার চেষ্টা করবেন না। স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ সতর্ক থাকা দরকার। এ সময় মানসিক চাপ বাড়তে পারে। সেই সঙ্গে পারিবারিক কলহও হতে পারে।

Advertisement

মীন  রাশি
সূর্যের গোচর মীন রাশির জাতক জাতিকাদের জন্য অসুবিধা বাড়াবে। কর্মক্ষেত্রে পরিশ্রম ও প্রার্থী অনুযায়ী ফল পাবেন না। এই সময়ে সহকর্মী বা অফিসারদের সঙ্গে তর্ক হতে পারে। স্ত্রী বা সন্তানেরা এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

Advertisement