scorecardresearch
 

Sun Transit Horoscope: ৩ রাশির গোল্ডেন টাইম আসছে, সূর্যের কৃপায় পুজোর পরই সম্পত্তি বাড়বে

নভেম্বর মাসে সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এ সময় কিছু রাশির জাতক জাতিকারা কর্মজীবন থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে।

Advertisement
৩ রাশির গোল্ডেন টাইম আসছে, সূর্যের কৃপায় পুজোর পরই সম্পত্তি বাড়বে ৩ রাশির গোল্ডেন টাইম আসছে, সূর্যের কৃপায় পুজোর পরই সম্পত্তি বাড়বে
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, সম্প্রতি কন্যা রাশিতে প্রবেশ করেছে সূর্য।
  • সূর্যের এই গোচরে কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
  • সব কাজে সাফল্য আসবে।

জ্যোতিষশাস্ত্রে সূর্য গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্য হচ্ছে গ্রহের রাজা। সূর্য যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সূর্যকে সম্মান, আস্থার কারক বলে মনে করা হয়। নভেম্বর মাসে সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এ সময় কিছু রাশির জাতক জাতিকারা কর্মজীবন থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। মানসিক চাপ আগের থেকে কমবে। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

মেষ রাশি
মেষ রাশির ব্যক্তিদের মানসিক চাপ আগের থেকে অনেকটাই কমবে। এই সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। তাছাড়া আয়ের নতুন খুঁজে পাবেন আপনি। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে । একই সময়ে, এই রাশির জাতকদের চাকরিতে বেতন ও পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন আপনি। আপনি আপনার ইচ্ছানুযায়ী কাজ করার সব কাজে সুবিধা ও সুযোগ পাবেন। সেই সময় আপনি যে ব্যবসা সংক্রান্ত কাজগুলি করছেন, সেগুলি খুব সহজেই হয়ে যাবে। এ সময় আপনার দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব শুভ হবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপর সূর্য গ্রহের বিশেষ প্রভাব পড়বে। পরিবেশ অনুকূলে থাকবে আপনার। ব্যবসায় খুব সফলতা আসবে আপনার। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে আপনার। তাছাড়া আপনার পিতা মাতার সঙ্গে আপনার সম্পর্ক আগের থেকে অনেক ভালো হবে। এ সময় পরিকল্পিত কাজগুলি ভালো হবে । কাজের জায়গায় সকলের সঙ্গে বিশেষ সহযোগিতা পাবেন আপনি। তাছাড়া এই সময় কাউকে ঋণ দেবেন না। কারোর থেকে ঋণ নেবেন না। আর্থিক দিকে উন্নতি করতে ও জীবনে সুখী হতে আজই বাড়ি থেকে ফেলে দিন এই জিনিসগুলি।

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির ব্যক্তিদের মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। এসময় যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন করতে পারেন। তাছাড়া আপনার কথায় সকলের প্রভাবিত হবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা লাভের সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনার আয় বাড়বে। আপনি ব্যবসায় আগে বিনিয়োগ করার টাকা থেকে সুফল পাবেন। আপনি জমি, বিল্ডিং কেনার কথা ভাবছিলেন, সেই স্বপ্ন পূরণ হবে। এসময়ে আপনি যদি বাবা-মাকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখী হবেন। এ সময় যারা চাকরি করছেন, তাদের বেতন বাড়তে পারে।

Advertisement

Advertisement