scorecardresearch
 

Surya Gochar: ৩ দিন পর সূর্যের গোচর, জুনেই কোটিপতি হবেন ৪ রাশির জাতক

Surya Gochar: সূর্য গোচর প্রত্যেক মাসে এবং ৩০ দিনের মাথায় হয়ে থাকে। সূর্য এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে যখন প্রবেশ করে তখন সেটাকে সংক্রান্তি বলা হয়ে থাকে। ১৫ জুন সূর্য বৃষ রাশি থেকে বেড়িয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। এর প্রভাব ১২টি রাশির ওপর পড়তে চলেছে। সূর্যের মিথুন রাশিতে গোচর ১৫ জুন ২০২৪ সালে হবে।

Advertisement
সূর্য গোচর ২০২৪ সূর্য গোচর ২০২৪
হাইলাইটস
  • সূর্য গোচর প্রত্যেক মাসে এবং ৩০ দিনের মাথায় হয়ে থাকে।

সূর্য গোচর প্রত্যেক মাসে এবং ৩০ দিনের মাথায় হয়ে থাকে। সূর্য এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে যখন প্রবেশ করে তখন সেটাকে সংক্রান্তি বলা হয়ে থাকে। ১৫ জুন সূর্য বৃষ রাশি থেকে বেড়িয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। এর প্রভাব ১২টি রাশির ওপর পড়তে চলেছে। সূর্যের মিথুন রাশিতে গোচর ১৫ জুন ২০২৪ সালে হবে। সূর্য বৃষ রাশি থেকে মিথুন রাশিতে শনিবার রাত ১২টা ৩৭ মিনিটে প্রবেশ করবে। একে মিথুন সংক্রান্তি বলা হত। সূর্য গোচরের প্রভাব এই রাশিগুলোর ওপর শুভ হতে চলেছে। 

মেষ রাশি
সূর্যের মিথুন রাশিতে গোচর মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। আপনি কোথাও যাত্রা করতে পারেন। নতুন মানুষদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যারা ভবিষ্যতে আপনার কাজে আসবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। ভাই-বোনদের সঙ্গে সময় ভাল কাটবে। 

সিংহ রাশি
সিংহ রাশির জাতকদের জন্য মিথুন রাশিতে সূর্যের গোচর লাভদায়ক প্রমাণিত হবে। এই সময় আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। সব কাজে সফলতা পাবেন। আপনার জনপ্রিয়তা বাড়বে। প্রেমের সম্পর্ক ভাল হবে এবং আপনার উন্নতি হবে। 

আরও পড়ুন

ধনু রাশি
ধনু রাশির জন্য সূর্যের গোচর শুভ প্রমাণিত হবে। আপনার কেরিয়ার ও চাকরির ক্ষেত্রে এটা ভাল ফল নিয়ে আসবে। ব্যবসা বাড়তে চাইলে আপনি এই সময় সফল হবেন। দীর্ঘ সময় ধরে চলা ব্যবসায় বাধা কাটবে। জীবন সঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। 

মকর রাশি
মকর রাশিদের জন্য সূর্যের গোচর ইতিবাচক প্রমাণিত হবে। এই সময় আপনার আর্থিক লাভ হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। চাকরি ক্ষেত্রে আপনার অবস্থান মজবুত হবে। চাকরির জন্য অন্য সংস্থা থেকে প্রস্তাব আসতে পারে।

Advertisement

Advertisement