scorecardresearch
 

Surya Gochar 2024: অগাস্টে কপাল খুলবে ৩ রাশির, লাখপতি যোগে দেদার টাকা আসবে

Surya Gochar 2024: অগাস্ট মাসের ২ তারিখ শ্রাবণ শিবরাত্রিতে সূর্য দেবতা অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করবে। যা পরিচালনা করে বুধ গ্রহ। সূর্য নক্ষত্র পরিবর্তন করার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে কাদের, জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন। 

Advertisement
অগাস্টে কপাল খুলবে ৩ রাশির, লাখপতি যোগে দেদার টাকা আসবে অগাস্টে কপাল খুলবে ৩ রাশির, লাখপতি যোগে দেদার টাকা আসবে

Surya Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্যের রাশিচক্রের পরিবর্তন, শক্তি এবং আত্মার কারক, দেশ ও বিশ্বকে প্রভাবিত করে। অগাস্টে, সূর্য এক বছর পর নিজের রাশি সিংহতে প্রবেশ করতে চলেছে। সিংহ রাশিতে সূর্যের স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কিছু রাশির জাতক জাতিকারা সূর্যের যাত্রার কারণে ভাগ্যবান হতে পারেন। জানুন জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী কোন রাশির জাতক জাতিকারা সূর্য গোচরে লাভবান হবেন-

জ্যোতিষশাস্ত্রে সূর্য গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্য হল গ্রহের রাজা। সূর্য কিন্তু স্থান পরিবর্তন করার সঙ্গে সঙ্গে নক্ষত্র পরিবর্তন করে থাকে। এই সময় বারো রাশির উপরে নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে। তা কারোর জন্য নেতিবাচকও হতে পারে। 

অগাস্ট মাসের ২ তারিখ শ্রাবণ শিবরাত্রিতে সূর্য দেবতা অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করবে। যা পরিচালনা করে বুধ গ্রহ। সূর্য নক্ষত্র পরিবর্তন করার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে কাদের, জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন। 

বৃষ রাশি 
অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করে সূর্য বৃষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এসময় সমাজে সম্মান বাড়তে থাকবে। তাছাড়া নতুন চাকরি যারা খুঁজছেন তাদের জন্য খুব শুভ সময় শুরু হবে। ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। ভালো চাকরি সুযোগ পাবেন। পরিবারে সুখের পরিবেশ বজায় রাখবে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন । বাবা-মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে দাম্পত্য জীবনে আপনিও খুব সুখে থাকতে পারবেন। 

মিথুন রাশি 
মিথুন রাশির জাতক-জাতিকাদের পরিবেশন অনুকূলে থাকবে। এসময় আপনার জীবনে অপ্রত্যাশিত লাভের সময়। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। এই সময়ে কর্মরত ব্যক্তিরা নতুন জায়গায় কাজ করার সিদ্ধান্ত নিতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সহায়তা পাবেন আপনি। ব্যবসায়ীদের জন্য শুভ সময়। নতুন গাড়ি-বাড়ি, সম্পত্তিকে কেনার সম্ভাবনা রয়েছে আপনার। তাছাড়া এই সময় আপনি বিলাসবহুলভাবে জীবনে কাটাতে পারবেন। দাম্পত্য জীবনে সুখে থাকতে পারবেন। কারোর সঙ্গে বেকার অশান্তিতে জড়াবেন না। 

Advertisement

তুলা রাশি 
সূর্য নক্ষত্র পরিবর্তন করায় তুলা রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এখন থেকে আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এসময় ব্যবসায় বিনিয়োগ করলে সেখানে সফলতা অর্জন করতে পারবেন। দাম্পত্য জীবনে সুখে থাকতে পারবেন।

Advertisement