scorecardresearch
 

Surya Gochar 2024: অগাস্টে সূর্য গোচরে ৪ রাশির সাফল্য উপচে পড়বে, কর্মজীবনে হু হু করে উন্নতি

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্যের রাশিচক্রের পরিবর্তন, শক্তি এবং আত্মার কারক, দেশ ও বিশ্বকে প্রভাবিত করে। অগাস্টে, সূর্য এক বছর পর নিজের রাশি সিংহতে প্রবেশ করতে চলেছে। সিংহ রাশিতে সূর্যের স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কিছু রাশির জাতক জাতিকারা সূর্যের যাত্রার কারণে ভাগ্যবান হতে পারেন।

Advertisement
রাশিফল রাশিফল

Surya Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্যের রাশিচক্রের পরিবর্তন, শক্তি এবং আত্মার কারক, দেশ ও বিশ্বকে প্রভাবিত করে। অগাস্টে, সূর্য এক বছর পর নিজের রাশি সিংহতে প্রবেশ করতে চলেছে। সিংহ রাশিতে সূর্যের স্থানান্তর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কিছু রাশির জাতক জাতিকারা সূর্যের যাত্রার কারণে ভাগ্যবান হতে পারেন। জানুন জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী কোন রাশির জাতক জাতিকারা সূর্য গোচরে লাভবান হবেন-

সূর্য কখন সিংহ রাশিতে প্রবেশ করবে: ১৬ অগাস্ট, ৭টা ৫৩ মিনিটে, সূর্য কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। ১৫ সেপ্টেম্বর সূর্য এই রাশিতে প্রবেশ করবে। ১৬ সেপ্টেম্বর, সন্ধে ৭টা ৫৩ মিনিটে, সূর্য সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে।

অগাস্টে সূর্য কখন নক্ষত্র পরিবর্তন করবে: সূর্য ৩০ অগাস্ট পূর্ব ফাল্গুনী নক্ষত্রে এবং ১৩ সেপ্টেম্বর উত্তরা ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবে।

আরও পড়ুন

সূর্য সিংহ রাশিতে গোচরের ফলে কোন রাশিগুলি উপকৃত হবে?

মেষ রাশি
মেষ রাশি মঙ্গল দ্বারা শাসিত হয়। মেষ রাশিতে সূর্যকে ঊর্ধ্বে ধরা হয়। সিংহ রাশিতে সূর্য গোচরের কারণে মেষ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে ইতিবাচক ফল পাবেন। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটুক। ব্যবসায়ীরা কাঙ্খিত লাভ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকারা সূর্য যাত্রার পূর্ণ সুবিধা পাবেন। কর্কট রাশির ঘরে প্রবেশ করবে সূর্য। এই পরিস্থিতিতে, সূর্য ট্রানজিটের কারণে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন। অমীমাংসিত কাজ শেষ হতে পারে। চাকরিতে অগ্রগতি হবে। কেউ কেউ ১৫ সেপ্টেম্বরের মধ্যে চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি সূর্য। সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন কোনো বরের চেয়ে কম নয়। কর্মজীবনে সূর্যের অবস্থান। সূর্য ট্রানজিটের সময়, কর্মজীবনে নতুন সাফল্য পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে।

তুলা রাশি
তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের যাত্রা খুবই উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের রবি গ্রহের সময় আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎস বের হবে। ১৬ অগাস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত সময়টি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হচ্ছে। এই সময়ের মধ্যে যে কাজই করুন না কেন, আপনি সফলতা পাবেন।

Advertisement