scorecardresearch
 

Surya Gochar May Lucky Rashi: মে'র মাঝামাঝি চমকাবে ৫ রাশির কেরিয়ার, বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্সও

Surya Gochar 2024: নয়টি গ্রহের রাজা সূর্য, ১৪ মে ২০২৪ তারিখে বৃষ রাশিতে গোচর করছে । সূর্যের এইগোচর ঘটবে বিকাল ৫.৫৪ মিনিটে। সূর্যের এই যাত্রা ১২ টি রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে, তবে সূর্যের এই গোচর সিংহ এবং মেষ রাশি-সহ ৫টি রাশির জন্য খুব শুভ ফল বয়ে আনবে। আসুন, জেনে নেওয়া যাক বৃষ রাশিতে সূর্যের গোচরের কারণে কোন ৫টি রাশি ভাগ্যবান হবে।

Advertisement
মে মাসে সূর্যের মতো উজ্জ্বল হবে ৫ রাশি মে মাসে সূর্যের মতো উজ্জ্বল হবে ৫ রাশি

Surya Gochar 2024:  সূর্যকে গ্রহের রাজা বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে ব্যক্তির রাশিতে সূর্যের অবস্থান শক্তিশালী তাদের ভাগ্য প্রতিটি পদক্ষেপে তাকে সমর্থন করে। সূর্যদেবত বর্তমানে মেষ রাশিতে উপবিষ্ট। ২০২৪ সালের ১৪ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। সূর্যের এই গোচর ঘটবে বিকাল ৫.৫৪ মিনিটে। সূর্য যখন এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে, তখন সেই তারিখটিকে সংক্রান্তি বলা হয়। ১৪ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে, এই তারিখটি বৃষভ সংক্রান্তি নামে পরিচিত হবে। ১৪ মে গঙ্গা স্নানও হবে। সূর্যের এই গোচরের সঙ্গে , সিংহ এবং কর্কট-সহ ৫টি রাশি ভাগ্যবান হবে। আসুন, জেনে নেওয়া যাক বৃষ রাশিতে সূর্যের অবস্থানের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন খুবই শুভ হবে। আপনি পড়াশোনায় অনেক বেশি আগ্রহ দেখাবেন এবং আপনার কর্মক্ষমতাও ভালো হবে। অর্থনৈতিক স্থিতিশীলতা থাকবে। এছাড়াও, যারা কিছু সময়ের জন্য ঋণের মধ্যে ছিলেন তারাও উপকৃত হতে পারেন। তারা হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। বেতন ছাড়াও আয়ের আরও অনেক উৎস তৈরি হবে। আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনি যে কঠোর পরিশ্রম করবেন  তা সফল হবে এবং আপনার কাজ স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হবে। যারা প্রেমের বিয়ে করতে চান তাদের ইচ্ছাও পূরণ হতে পারে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্যও বৃষ রাশিতে সূর্যের গমন খুবই অনুকূল হবে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। উদ্যমী থাকার কারণে, আপনি আপনার সমস্ত মুলতুবি কাজগুলি ভালভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি অনেক ইতিবাচক ফলাফল পাবেন। একই সঙ্গে যারা সরকারি চাকরি করছেন তারাও তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন এবং তাদের বেতনও বাড়তে পারে। যারা চাকরি পরিবর্তন করতে চান তাদের ইচ্ছাও পূরণ হবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি খুব শুভ ফল বয়ে আনবে। আর্থিকভাবে শক্তিশালী হওয়ার পাশাপাশি আপনি আপনার কাজ থেকে আর্থিক সুবিধাও অর্জন করতে সক্ষম হবেন। বিশেষ করে কর্কট রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার সঙ্গে  যুক্ত তারা লাভবান হবেন। আপনি যদি সম্প্রতি কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনিও এর থেকে লাভবান হবেন। কোনো বন্ধুর সাহায্যে আপনার বাড়িতে বিয়ের প্রস্তাব আসতে পারে। চাকরিজীবীরা কাঙ্খিত বেতনের চাকরি পেতে পারেন। দীর্ঘদিন ধরে কোথাও আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। সম্মান বৃদ্ধি হবে।

সিংহ রাশি (Leo)
সূর্য সিংহ রাশির অধিপতি। এমন পরিস্থিতিতে বৃষ রাশিতে সূর্যের গমন সিংহ রাশির জন্য খুবই অনুকূল হবে। আপনি আপনার কর্মজীবনে শক্তি এবং স্থিতিশীলতা পাবেন। আপনি যদি কিছুদিন ধরে আপনার চাকরি নিয়ে দুশ্চিন্তায় থাকেন, সেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। আত্মবিশ্বাস বাড়বে, যার কারণে আপনি স্বাচ্ছন্দ্যে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবেন। এই সময়ে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। পিতার দিক থেকে আর্থিক লাভ হতে পারে। যারা তাদের কর্মজীবনে একটি বিশেষ অফিসিয়াল পদ পেতে চান, তাদের ইচ্ছা পূরণ হবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের যোগ্যতা প্রমাণের সুযোগ পাবেন। এছাড়াও, যারা দীর্ঘদিন ধরে নতুন চাকরি পেতে পারেননি তারাও উপকৃত হবেন। একটি নতুন ব্যবসা এবং চাকরি শুরু করার জন্য এটি খুব ভাল সময়। আপনার কর্মজীবনে নতুন সুযোগ পাওয়া যাবে, যা আপনার জীবনে আর্থিক সমৃদ্ধি আনবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা যারা সেলসের সঙ্গে  জড়িত তারাও লাভবান হবেন। ব্যবসায় বৃদ্ধির সঙ্গে , আপনি সম্মানও পাবেন, যা আপনাকে নতুন সুযোগ দেবে। সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement