scorecardresearch
 

Durga Puja, 7 Lucky Zodiac: দেবীপক্ষে সবচেয়ে Lucky এই ৭ রাশি, মিলতে পারে কল্পনাতীত অর্থ সাফল্য সম্পদ

Surya Gochar, Lucky Zodiac: বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ঘটতে চলেছে। এর ঠিক ৪ দিন পর গ্রহের রাজা সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। এর ফলে দুর্গাপুজোর সময়টা দুর্দান্ত হতে চলেছে ৭ রাশির জন্য। এই সময় পেশায় কল্পনাতীত সাফল্য মিলবে, বাড়বে আয়ও।

Advertisement
দেবীপক্ষে সবচেয়ে Lucky এই ৭ রাশি, মিলতে পারে কল্পনাতীত অর্থ সাফল্য সম্পদ! দেবীপক্ষে সবচেয়ে Lucky এই ৭ রাশি, মিলতে পারে কল্পনাতীত অর্থ সাফল্য সম্পদ!
হাইলাইটস
  • বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ঘটতে চলেছে। এর ঠিক ৪ দিন পর গ্রহের রাজা সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে।
  • এর ফলে দুর্গাপুজোর সময়টা দুর্দান্ত হতে চলেছে ৭ রাশির জন্য।
  • এই সময় পেশায় কল্পনাতীত সাফল্য মিলবে, বাড়বে আয়ও।

Durga Puja 2023, Lucky Zodiac: বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ঘটতে চলেছে। এর ঠিক ৪ দিন পর গ্রহের রাজা সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। গত মাস থেকে এটি কন্যা রাশিতে বসে আছে। ১৮ অক্টোবর দুপুর ১টা ২৯ মিনিট থেকে ১৭ নভেম্বর পর্যন্ত সূর্যদেব এই স্থানে অবস্থান করবেন।

সূর্যের এই স্থানান্তরটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে কারণ এই সময়ে সূর্য বৃহস্পতির সঙ্গে সমাসপ্তক যোগ গঠন করবে। এমন পরিস্থিতিতে সূর্য নিম্ন রাশিতে থাকা সত্ত্বেও অনেক রাশির জন্য উচ্চ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশিতে সূর্য তার উচ্চ ফল দেবেন।

মিথুন রাশিতে সূর্য গোচরের প্রভাব
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই যাত্রা খুবই শুভ হবে। সূর্যের এই যাত্রা পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এটি শিশুদের ঘর, প্রেমের সম্পর্ক এবং উচ্চ শিক্ষা হিসাবে বিবেচিত হয়। এই সময়ের মধ্যে, আপনার সন্তান হওয়ার সম্ভাবনাও রয়েছে। প্রেমের সম্পর্কও মজবুত হবে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, একটি নতুন কাজের প্রস্তাব আসতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে মিথুন রাশির অধিপতি বুধ। সূর্য এবং বুধের মধ্যে একটি খুব ভাল সম্পর্ক রয়েছে যার কারণে এই ট্রানজিট খুব উপকারী প্রমাণিত হতে চলেছে।

আরও পড়ুন

কর্কট রাশিতে সূর্য গোচরের প্রভাব
কর্কট রাশির জাতকদের জন্য এই যাত্রা খুবই ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতকদের জন্য সূর্য চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছে। এই ট্রানজিট আপনার প্রেম জীবনের জন্য খুব চমৎকার প্রমাণিত হবে. এই সময়ে, এই রাশির কিছু মানুষের জন্য সন্তান ধারণের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে, সম্পত্তির মাধ্যমে আপনার লাভ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও, কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন।

Advertisement

সিংহ রাশিতে সূর্য গোচরের প্রভাব
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই যাত্রা খুবই সফল হতে চলেছে। এই যাত্রা সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সাফল্য এনে দেবে। এই সময়ে, আপনার কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং কর্মকর্তারা আপনার সঙ্গে খুব খুশি হতে চলেছেন। এছাড়াও, এই ট্রানজিটটি পরিবারের জন্য খুব শক্তিশালী হবে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে।

তুলা রাশিতে সূর্য গোচরের প্রভাব
সূর্যের গমন তুলা রাশির জাতকদের জন্য অনেক শুভ সুযোগ নিয়ে আসতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার আর্থিক অবস্থা বেশ শক্তিশালী হবে। আপনার আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা ওকালতি ইত্যাদি ক্ষেত্রে তাদের ক্যারিয়ার গড়তে চান তাদের সময় খুব ভালো কাটবে। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনার আর্থিক অবস্থাও আগের চেয়ে শক্তিশালী হবে।

ধনু রাশিতে সূর্য গোচরের প্রভাব
ধনু রাশির জাতক জাতিকারা সূর্যের এই পরিবর্তনে কর্মজীবনে অগ্রগতি পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। এই ট্রানজিটটি আপনাকে অনেক আর্থিক সুবিধাও আনতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার আর্থিক অবস্থা চমৎকার হবে।

কুম্ভ রাশিতে সূর্য গোচরের প্রভাব
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই যাত্রা খুবই শুভ হবে। এই সময়ে আপনি অনেক শুভ সুযোগ পেতে চলেছেন। যে সকল ছাত্র ছাত্রী পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় ভালো যাবে। এই সময়ে, আপনি আপনার কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। এছাড়াও, আপনি সামাজিকভাবেও মানুষের মধ্যে খুব জনপ্রিয় হতে চলেছেন।

মীন রাশির উপর সূর্য গোচরের প্রভাব
পারিবারিক ক্ষেত্রে মীন রাশির জাতকদের জন্য সূর্যের ট্রানজিট খুবই চমৎকার প্রমাণিত হবে। এই সময়ে আপনি অনেক পারিবারিক সুখ পাবেন। এছাড়াও এই সময়ে আপনি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। এছাড়া আপনার পারিবারিক পরিবেশও চমৎকার হতে চলেছে। পরিবারে আনন্দ ও আনন্দের পরিবেশ থাকবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement