scorecardresearch
 

Surya Gochar Effects: বৃশ্চিকে প্রবেশ করবে সূর্য, এই ৩ রাশির প্রচুর অর্থ- প্রতিপত্তি প্রাপ্তির যোগ

Sun Transit In Scorpio: সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। তাই, যখনই সূর্যদেব রাশি পরিবর্তন করেন, সমস্ত রাশির জাতকরা প্রভাবিত হয়। আগামী ১৬ নভেম্বর, বৃশ্চিকে গমন করবে সূর্য।

Advertisement
 ১৬ নভেম্বর, বৃশ্চিকে গমন করবে সূর্য ১৬ নভেম্বর, বৃশ্চিকে গমন করবে সূর্য

Surya Gochar In Scorpio: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। এই গ্রহকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। তাই, যখনই সূর্যদেব রাশি পরিবর্তন করেন, সমস্ত রাশির জাতকরা প্রভাবিত হয়। আগামী ১৬ নভেম্বর, বৃশ্চিকে গমন করবে সূর্য। এই যাত্রার ফলে ৩ রাশির জাতক- জাতিকারা ভাল অর্থ ও উন্নতি পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কারা রয়েছেন তালিকায়। 

* কন্যা / VIRGO (Aug 24-Sep 23) 

বৃশ্চিক রাশিতে সূর্যের গমনের ফলে কন্যা রাশির জন্য শুভ দিন শুরু হতে পারে। সূর্যদেব আপনার রাশি থেকে তৃতীয় ঘরে গমন করতে চলেছেন। এই সময়ে আপনার সাহস এবং শক্তি বাড়তে পারে। এর পাশাপাশি ভাই- বোনের সহযোগিতা পেতে পারেন। বিদেশ ভ্রমণের জন্যও এই সময়টি অনুকূল। আপনি শত্রুদের জয় করতে সফল হতে পারেন।

 * মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সূর্য গ্রহের রাশিচক্রের পরিবর্তন আপনার জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হতে পারে। কারণ এই ট্রানজিট ঘটতে চলেছে আপনার রাশির নবম ঘরে, যা ভাগ্য ও বিদেশ ভ্রমণের স্থান বলে বিবেচিত হয়। আপনার আটকে থাকা কাজ এই সময়ে সম্পন্ন হতে পারে। এছাড়াও, ভাগ্য সঙ্গত বলে মনে হচ্ছে। কেরিয়ারের দিক থেকে এই সময়টা ভাল। একটি নতুন কাজ শুরু করাও উপকারী হতে পারে। এই সময়ে আপনি পোখরাজ পাথর পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান পাথর প্রমাণিত হতে পারে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

সূর্য দেবতার ট্রানজিট এই রাশির জাতকদের জন্য কর্মজীবন ও ব্যবসায় সফল হতে পারে। কারণ এই ট্রানজিটটি আপনার রাশি থেকে সপ্তম ঘরে ঘটতে চলেছে। যা বিবাহিত জীবন এবং অংশীদারিত্বের স্থান হিসাবে বিবেচিত। এই সময়ে আপনার বিবাহিত জীবন সুখে ভরে উঠতে পারে। আপনি অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন।  আপনি একটি নতুন যান কিনতে পারেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্বও পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement