scorecardresearch
 

Lucky Rashi from June 3rd Week: জুনের তৃতীয় সপ্তাহ থেকে মালামাল ৫ রাশি, সূর্যদেবের কৃপায় রকেট গতিতে উন্নতি

Surya Gochar 2024: গ্রহের রাজা সূর্য ১৫ জুন তার রাশি পরিবর্তন করে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের গোচর ৫টি রাশির জাতকদের জন্য বাম্পার সুবিধা এবং বড় অগ্রগতি নিয়ে আসছে।

Advertisement
দু'দিন পরেই ৫ রাশির শুরু সোনালি সময় দু'দিন পরেই ৫ রাশির শুরু সোনালি সময়

 Sun Transit 2024: সূর্য প্রতি মাসে রাশি  পরিবর্তন করে। জুন মাসে সূর্য গোচর হতে চলেছে  ১৫ জুন ২০২৪।  ১৫ জুন ভোর ৪:২৭ মিনিটে সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। এই সময় সূর্য বৃষ রাশিতে রয়েছে। সূর্য ১ বছর পরে মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ১ মাস এই রাশিতে ভ্রমণ করবে।  বুধের রাশি মিথুন রাশিতে সূর্যের গমন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। তবে কিছু রাশির জাতক জাতিকাদের এই সময়ে সতর্ক থাকতে হবে। এই এক মাস ৫টি রাশির জাতকদের অনেক উপকার দেবে। এই ব্যক্তিরা কর্মজীবনে অগ্রগতি এবং আর্থিক লাভ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর সূর্যের গোচর  ইতিবাচক প্রভাব ফেলবে। 

সূর্য গোচরের শুভ প্রভাব
 মেষ (Aries)

 এই সময়টি মেষ রাশির জাতকদের জন্য আশীর্বাদ  হতে পারে। আপনার ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসা ছড়িয়ে পড়বে বহুদূরে। সামাজিক মর্যাদা ও প্রতিপত্তিও বাড়বে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। সরকারি চাকরির জন্য চেষ্টা করা লোকদের জন্য এই সময়টি অনুকূল ফলাফল দেবে। 

সিংহ (Leo)
 সিংহ রাশির অধিপতি হলেন সূর্য দেবতা। এই সময়টি আপনাকে কাঙ্ক্ষিত সাফল্য এনে দিতে পারে। যারা আপনাকে অপমান করার চেষ্টা করেছিল তারা এখন বন্ধুত্বপূর্ণ আচরণ করবে। আপনার আর্থিক লাভ হবে। সংগ্রাম ফল দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করা উচিত, আপনি ভাল ফলাফল পাবেন। 

আরও পড়ুন

কন্যা (Virgo)
সূর্যদেব  আপনাকে চমৎকার  ফল দেবেন। আপনি এমন অগ্রগতি পাবেন যা আপনি আশাও করতে পারেননি। আপনি সরকারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি চাকরি এবং ব্যবসায় অগ্রগতি পাবেন এবং আপনার সম্পদও বৃদ্ধি পাবে। আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন, আপনার প্রচেষ্টাকে কমিয়ে দেবেন না। যানবাহন কেনার জন্য সময় ভালো। 

Advertisement

 তুলা (Libra)
সময় আপনার জন্য ভালো। কিছু কাজ শেষ করতে দেরি হতে পারে তবে সাফল্য অবশ্যই অর্জিত হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মজীবনে পরিবর্তন আপনাকে আনন্দদায়ক ফলাফল দেবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আধ্যাত্মিক উন্নতি হবে। 

বৃশ্চিক (Scorpio)
সূর্য গোচর  ভালো ফল দেবে। পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সুসংবাদ পেতে পারেন। আপনি আপনার অদম্য সাহস এবং শক্তির ভিত্তিতে অসম্ভব কাজগুলিও সম্ভব করবেন। আপনি কিছু সম্মান বা পুরস্কার পেতে পারেন। ওষুধের প্রতিক্রিয়া বা খাদ্যে বিষক্রিয়া হতে পারে, তাই এই বিষয়ে সতর্ক থাকুন। 


(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement