scorecardresearch
 

Double Akhand Samrajya Rajyog 2023: ৫০ বছর পর বিরল ডাবল অখণ্ড সাম্রাজ্য রাজযোগ, এই ৩ রাশির সুখ-সম্পদ দ্বিগুণ হবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি পর্যায়ক্রমে শুভ এবং রাজ যোগ গঠনের জন্য রাশি পরিবর্তন করে। যার প্রভাব মানুষের জীবন এবং পৃথিবীতে দেখা যায়। গ্রহের রাজা সূর্য তাঁর রাশি সিংহ রাশিতে প্রবেশ করেছেন।

Advertisement
ডাবল অখণ্ড সাম্রাজ্য রাজযোগ ডাবল অখণ্ড সাম্রাজ্য রাজযোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি পর্যায়ক্রমে শুভ এবং রাজ যোগ গঠনের জন্য রাশি পরিবর্তন করে। যার প্রভাব মানুষের জীবন এবং পৃথিবীতে দেখা যায়। গ্রহের রাজা সূর্য তাঁর রাশি সিংহ রাশিতে প্রবেশ করেছেন। এর মাধ্যমে তিনি নবাংশ কুণ্ডলীতে উচ্চপদে এসেছেন। যার দরুন ডাবল অখণ্ড সাম্রাজ্য রাজযোগ তৈরি হয়েছে এবং এই রাজযোগের প্রভাবে ৩টি রাশির জাতক জাতিকাদের আকস্মিক সম্পদ ও সৌভাগ্যের যোগ হয়ে উঠছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

মেষ রাশি

মেষ রাশির জাতকরা ডাবল অখণ্ড সাম্রাজ্য রাজযোগ থেকে উপকৃত হতে পারেন। কারণ মঙ্গল লগ্ন অধিপতি, দ্বিতীয় অধিপতি শুক্র এবং নবম অধিপতি বৃহস্পতি আপনার কুণ্ডলীর কেন্দ্রে রয়েছে। এই কারণে আপনি এই সময়ে সম্মান এবং প্রতিপত্তি পাবেন। এর সঙ্গে সঙ্গে লাভও পাবেন। আটকে থাকা টাকা পেয়ে যেতে পারেন। এর পাশাপাশি ভাগ্যও আপনাকে সাহায্য করবে। একই সময়ে, আপনার সাহসিকতা এবং দক্ষতা বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

কর্কট রাশি

দ্বৈত্য অখণ্ড সাম্রাজ্য রাজযোগ গঠন কর্কট রাশির মানুষদের জন্য অনুকূল হতে পারে। কারণ আত্মার দ্বিতীয় অধিপতি কর্কট রাশিতে অধিষ্ঠিত। অন্যদিকে ভাগ্যস্থানের অধিপতি দশম স্থানে চলে গেছেন। সুতরাং, এই সময়ে আপনি পুরনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। এছাড়াও এই সময়টি ব্যবসায়ীদের জন্য চমৎকার হতে পারে। ভাল অর্ডার মিলতে পারে। এছাড়াও, আপনি এই সময়ের মধ্যে একটি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। সেই সঙ্গে ভ্রমণের যোগও তৈরি হচ্ছে।

তুলা রাশি

ডাবল অখণ্ড সাম্রাজ্য রাজযোগ গঠন তুলা রাশির জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ মঙ্গল, আপনার কুণ্ডলীর দ্বিতীয় ঘরের অধিপতি, একটি উপকারী অবস্থানে রয়েছেন। এর পাশাপাশি সৌভাগ্যের অধিপতি বুধও রয়েছে উপকারী অবস্থানে। এর পাশাপাশি তিনি চাঁদের লগ্নের কারণে কেন্দ্রে এসেছেন। যেখানে কেন্দ্র থেকে বৃহস্পতি কেন্দ্রে রয়েছে। যে কারণে এ সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে। এর পাশাপাশি কেউ কেউ সন্তান লাভের সুসংবাদও পেতে পারেন। একই সময়ে, আপনি এই সময়ের মধ্যে সম্মান এবং প্রতিপত্তি অর্জন করবেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার আয় বৃদ্ধি পাবে। অন্যদিকে, বেকাররা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।

Advertisement

Advertisement