scorecardresearch
 

Surya Gochar 2022: বৃশ্চিকে গমন করছে সূর্য! জানুন আগামী ৩০ দিন আপনার রাশিতে কী প্রভাব পড়বে

Surya Rashi Parivartan: সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। জ্যোতিষশাস্ত্রে এটিকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। নয়টি গ্রহের মধ্যে সূর্যকে সবচেয়ে বড় বলে মনে করা হয়।

Advertisement
বৃশ্চিকে গমন করছে সূর্য বৃশ্চিকে গমন করছে সূর্য

Surya Gochar November 2022: গ্রহের রাজা সূর্য আগামী ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশ সব রাশির জাতকদের প্রভাবিত করবে। অনেকে এর ফলে সুবিধা পাবেন, আবার অনেককে সংগ্রাম এবং চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশির জন্য সূর্যের গোচর কেমন হতে চলেছে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
বৃশ্চিক রাশিতে সূর্যের গমনের ফলে স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে হবে। হৃৎপিণ্ড এবং হাড় সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে। তাই আপনাকে আপনার স্বাস্থ্যকে অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সূর্যের এই ট্রানজিট ব্যবসায়িক অংশীদারের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করবে। ব্যবসায় উন্নতি হতে পারে। ব্যবসায় কিছু নতুন সুযোগ আসবে। যেহেতু সূর্য অহংকার ও ঔদ্ধত্যের গ্রহ, তাই অহংকারের কারণে আপনি আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন দেখতে পারেন।


* মিথুন /GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)  

বৃশ্চিক রাশিতে সূর্যের গমন আপনার জন্য শুভ হবে। যে সমস্ত ছাত্র- ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে, তারা সাফল্য পাবে এবং পরীক্ষায় ভাল ফল হবে। যদি কোনও প্রশাসনিক বা সরকারি পদে কাজ করেন, তবে এই সময়ের মধ্যে আপনি বড় সাফল্য পেতে পারেন।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

কর্কটের জন্য এই সময়টি অনুকূল হবে। তারা এই সময়ের পূর্ণ সদ্ব্যবহার করতে পারেন এবং সাফল্য অর্জন করতে পারেন। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের এই সময়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ সঙ্গীর সঙ্গে বিতর্কের সম্ভাবনা রয়েছে।

Advertisement


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

বৃশ্চিক রাশিতে সূর্যের গমন আপনাকে বস্তুগত আনন্দ ও সুখ দেবে। অভিনেতা এবং রাজনীতিবিদদের জন্য এটি একটি অনুকূল সময়। সূর্য আপনার দশম ঘরে অবস্থান করছে বলে, সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ের মধ্যে আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।


* কন্যা / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ছোট ভাইবোনদের সঙ্গে ভাল সময় কাটানোর জন্য, দীর্ঘ দূরত্বের ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এই ধরনের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আত্মবিশ্বাস বাড়বে এবং তাদের যোগাযোগ দক্ষতা আরও উন্নত হবে। যারা বহুজাতিক কোম্পানিতে কাজ করছেন, তারাও এই সময়ে লাভের আকারে ইতিবাচক ফল দেখতে পাবেন।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অর্থ সঞ্চয়ের অনেক সুযোগ পাবেন। এই সময়কাল কর্মরত ব্যক্তিদের জন্য উপকারী প্রমাণিত হবে এবং তাদের যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে। যারা বহুজাতিক কোম্পানিতে কাজ করছেন, তারাও কিছু সৃজনশীল ধারণা নিয়ে কাজ করতে থাকবেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন।


* বৃশ্চিক / SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সূর্যের এই স্থানান্তর বৃশ্চিক রাশির জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনি কাজ - ব্যবসার মাধ্যমে সাফল্য এবং জনপ্রিয়তা পাবেন। আপনার পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা চিত্তাকর্ষক হবে।


* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনি দূরে কোথাও চাকরির সুযোগ পেতে পারেন। আপনার দীর্ঘ দূরত্বের যাত্রা বা বিদেশে ভ্রমণ উপকারী বলে প্রমাণিত হবে। আপনার জীবনধারা উন্নত হবে। আপনি এই ভ্রমণ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। 


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির  আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা বেশি। পেশাগতভাবে দেখলে, আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসার জন্য গত এক বছরে করা সমস্ত পরিশ্রমের ফল এবং সুফল পাবেন।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সূর্যের এই ট্রানজিট আপনার জন্য ফলদায়ক হবে। আর্থিকভাবে আয়ের প্রবাহ ভাল থাকবে এবং অর্থ সাশ্রয় সম্ভব হবে। পেশাগতভাবে, আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি এবং পদোন্নতি দেখতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সফল নেতৃত্বের প্রশংসা হবে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

যেসব শিক্ষার্থী উচ্চশিক্ষার জন্য কোনও বিদেশি প্রতিষ্ঠানে ভর্তির পরিকল্পনা করছেন, তাদের স্বপ্ন এই সময়ের মধ্যে পূরণ হতে পারে। এর পাশাপাশি, বৃশ্চিক রাশিতে সূর্যের যাত্রা পরামর্শদাতা এবং শিক্ষকদের জন্য অনুকূল হবে। তারা সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement