scorecardresearch
 

Surya And Shani Positive Impact: জুনের মাঝামাঝি থেকে লাকি ৪ রাশি, পিতা-পুত্রের কৃপায় তুঙ্গে কেরিয়ার

জুন মাসে দুই গ্রহের বদলে একাধিক রাশির জীবনে আসতে চলেছে শুভ সময়। তাঁদের অর্থপ্রাপ্তির যোগ। সেই সঙ্গে সহায় থাকবে ভাগ্য।   

Advertisement
Shani Surya Lucky Zodiac Signs Shani Surya Lucky Zodiac Signs
হাইলাইটস
  • জুন মাসে দুই গ্রহের বদলে একাধিক রাশির জীবনে আসতে চলেছে শুভ সময়।
  • তাঁদের অর্থপ্রাপ্তির যোগ।

পিতা-পুত্রের সংযোগে কপাল খুলতে চলেছে বেশ কয়েকটি রাশির। যে ঘটনা ঘটছে আগামী ১৫ জুন থেকে। ওই দিন মিথুন রাশিতে প্রবেশ করছে সূর্য। যা মিথুন সংক্রান্তি হিসেবে পরিচিত। এক মাস সূর্য থাকবে মিথুন রাশিতেই। ১৭ জুন বক্রী হচ্ছেন শনিদেব। জুন মাসে দুই গ্রহের বদলে একাধিক রাশির জীবনে আসতে চলেছে শুভ সময়। তাঁদের অর্থপ্রাপ্তির যোগ। সেই সঙ্গে সহায় থাকবে ভাগ্য।   
  
কখন সূর্য ও শনি অবস্থান পরিবর্তন করবে- হিন্দু ক্যালেন্ডার অনুসারে,গ্রহের রাজা সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে ১৫ জুন সকাল ১১টা ৫৮ মিনিটে। ১৭ জুন রাত ১০টা ৪৮মিনিটে বক্রী হবেন শনিদেব। তিনি রয়েছেন কুম্ভ রাশিতে। সূর্য ও শনির একসঙ্গে অবস্থান বদল ৪ রাশির জীবনে আনতে চলেছে সুখ-সমৃদ্ধি। 

১। মিথুন- মিথুন রাশির প্রথম ঘরে সূর্য প্রবেশ করছে। তার ইতিবাচক প্রভাব পাবেন এই রাশির জাতক-জাতিকারা। তাঁরা জীবনে প্রভূত সাফল্য পাবেন। এক মাস ধরে শনি ও রবি সুফল দিতে থাকবে। পরিবারে থাকবে সুখ ও শান্তি। কেটে যাবে বাধাবিঘ্ন। পরিশ্রমের ফল পাবেন। কঠিন কাজ করলে তার দাম পাবেন। সঙ্গ দেবে ভাগ্য। সন্তানদের জন্যও আনবে সুখবর।   
  
২। সিংহ- এই রাশি জাতক-জাতিকারা পাবেন সূর্য ও শনির কৃপা। এই রাশির জাতক-জাতিকাদের জন্য তা উপকারী হবেষ। আপনি নানা সুবিধা পাবেন। ব্যবসা বা কর্মজীবনে জন্য যে কোনও পরিকল্পনার আদর্শ সময়। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময় আপনার কর্মজীবনে সাফল্যের সম্ভাবনা বেশি থাকবে। সুযোগকে কাজে লাগাবেন। এক মাস আপনি পরিশ্রম করলে ফল পাবেন। প্রেম ও দাম্পত্যও থাকবে সুখে ভরপুর। সমাজে বাড়বে মান-সম্মান।

৩। কন্যা- সূর্য এবং শনির কৃপায় আপনার ব্যবসা এবং কর্মজীবনে ইতিবাচক সুযোগ পাবেন। কন্যারাশিতে সূর্য দশম ঘরে এবং শনি ষষ্ঠ ঘরে বিপরীতমুখী হতে চলেছে। এর ফলে ব্যবসায়ীদের জন্য এই সময়টি লাভজনক হবে। বড় লেনদেন ও বিনিয়োগের জন্য শুভ সময়। আপনি মুনাফা অর্জনে সক্ষম হবেন। জীবনে এগিয়ে যাবেন। পারিবারিক জীবন দারুণ কাটবে। সম্পর্কের উন্নতি হবে।

Advertisement

৪। মকর- মকর রাশির ষষ্ঠ ঘরে থাকবে সূর্য। রাশির জাতক-জাতিকারা সব ধরনের সুযোগ-সুবিধা পাবেন। তাঁদের জীবনে ইতিবাচকভাবে পরিবর্তন আসবে। পাবেন ভাগ্যের সঙ্গ। আপনার বাধাবিঘ্ন কাটিয়ে দেবেন শনিদেব। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। প্রেম ও দাম্পত্য জীবন ভাল কাটবে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে নিরাপদে থাকুন। ব্যবসা ও চাকরিতে উন্নতি করবেন। এই সময় যে কোনও বড় কাজ করলে আপনি সফল হবেন। 

Advertisement