scorecardresearch
 

Surya Gochar Durga Puja Lucky Zodiac: ১০ দিন পর সূর্যের মহাপরিবর্তন, ষষ্ঠীর আগেই ৫ রাশির জাতকাদের ভাগ্য বদল

Surya Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, অক্টোবর মাসে গ্রহের রাজা সূর্যের অবস্থানে উল্লেখযোগ্য পরিবর্তন হতে চলেছে। প্রথমে, ১৪ অক্টোবর, কন্যারাশিতে সূর্যগ্রহণ ঘটবে এবং তারপরে সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে।

Advertisement

Surya Gochar 2023 October Horoscope: প্রতি মাসে সূর্য একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করে। এইভাবে সূর্য একটি রাশিতে প্রায় ৩০ দিন অবস্থান করেন। অক্টোবর মাসটি সূর্য গোচরের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আসলে, অক্টোবরে আশ্বিন অমাবস্যার দিনে একটি সূর্যগ্রহণ ঘটছে এবং এর ৪ দিন পরে, সূর্য তার নীচ রাশি তুলা রাশিতে প্রবেশ করবে। সূর্যগ্রহণ ১৪ অক্টোবর ২০২৩ এ ঘটবে এবং সূর্য ১৮ অক্টোবর ২০২৩ তারিখে গোচর করবে। সূর্যের রাশির পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই সূর্য গোচর থেকে উপকার পাবেন। 

অক্টোবরে সূর্য গোচরে ভাগ্যোদয় 
বৃষ রাশি (Taurus)

সূর্যের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে পারে। বলা যেতে পারে যে বৃষ রাশির জাতক জাতিকারা ১৮ অক্টোবর থেকে ভাগ্যবান হতে পারেন। আপনি একটি নতুন চাকরি পাবেন। ভালো খবর পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। আটকে থাকা কাজ দ্রুত শেষ হতে পারে।

সিংহ রাশি (Leo)
সূর্যের এই যাত্রা সিংহ রাশির জাতক জাতিকাদের সব ক্ষেত্রেই সাফল্য এনে দিতে পারে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য এই সময়টা খুব লাভজনক হতে পারে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
 সূর্য গোচর ধনু রাশির জাতকদের জীবনে সুখ দেবে। ভালো খবর পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করবেন। সমাজে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। 

মকর রাশি (Capricorn)
এই সূর্য ট্রানজিট মকর রাশির জাতকদের কর্মজীবনে দারুণ অগ্রগতি দিতে পারে। আপনি এখন যে পদোন্নতির জন্য দীর্ঘকাল অপেক্ষা করছিলেন তা পেতে পারেন। জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। আয় বাড়বে। বিনিয়োগ থেকে লাভ পাবেন। 

Advertisement

মীন রাশি (Pisces)
সূর্যের গোচর  মীন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। আপনার কাজের প্রশংসা করা হবে। আপনার কাজের ধরন উন্নত হবে। ব্যবসায়ী শ্রেণী বড় লাভ পেতে পারেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement