scorecardresearch
 

March Surya-Guru Blessing Zodiac: মার্চে গুরুর রাশিতে গ্রহের রাজা সূর্য, আকস্মিক উন্নতির যোগ ৩ রাশির

Surya Gochar March 2024:: গ্রহের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। মার্চ মাসে, সূর্য বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করতে চলেছে, যা কিছু রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। জেনে নিন এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
১২ মাস পর মীনে প্রবেশ সূর্যের ১২ মাস পর মীনে প্রবেশ সূর্যের

Sun Transit IN Pisces 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। সূর্যের এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় এক মাস সময় লাগে।  সূর্য বর্তমানে কুম্ভ রাশিতে রয়েছে এবং মার্চ মাসে বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং সূর্যের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে সূর্য গোচরের সময় বৃহস্পতির শুভ ফলও কিছু রাশির উপর দেখা যাবে। এই সময়টি  ৩ রাশির জাতকদের জন্য দারুণ কাটকে চলেছে। এই সময়ে  ৩ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে। 
 
মীন রাশি (Pisces)
সূর্য মীন রাশিতে প্রবেশ করলে এই রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যের হবে।  এই সময়ে আপনার ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। জীবনের প্রতিটি ক্ষেত্রেই উন্নতির সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে কাজ করলে এই সময়ে লাভ হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। 
 
ধনু রাশি (Sagittarius)
 মীন রাশিতে সূর্যের গমন এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। সূর্যদেব আপনার রাশির চতুর্থ ঘরে যেতে চলেছেন। এমন অবস্থায় আপনি বস্তুগত সুখ পাবেন। যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। আপনি সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন। সূর্যের গমনের কারণে এই রাশির মানুষদের মানসিক শান্তি, সুখ এবং ইতিবাচক চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। একই সময়ে, কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। 
 
কর্কট রাশি
এই রাশির জাতকদের জন্য এই সূর্য গোচর উপকারী প্রমাণিত হবে।  সূর্যদেব আপনার রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছেন। এমন পরিস্থিতিতে ভাগ্য আপনার পাশে থাকতে পারে। আটকে থাকা কাজ ফের শুরু  হবে। এই সময়ে স্বাস্থ্যও অনুকূল থাকবে। অর্থ উপার্জনের নতুন পথ খুলবে। শুধু তাই নয়, সূর্যের গোচরে এই সময়ে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)         

Advertisement

আরও পড়ুন

Advertisement