scorecardresearch
 

Lucky Zodiac from today: আজ থেকে কপাল ফিরছে, আগামী এক মাস কেরিয়ারে রকেট গতি ৪ রাশির

Surya Gochar 2024 May: সূর্য গোচর করে শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করেছে। সূর্য বৃষ রাশিতে আগামী ১ মাস অবস্থান করবে এবং ৪টি রাশির জাতকদের উপর ধন বর্ষণ করবে। এতে তাদের কেরিয়ারও উজ্জ্বল হবে।

Advertisement
আজ থেকে সূর্যের মতো উজ্জ্বল ৪ রাশি আজ থেকে সূর্যের মতো উজ্জ্বল ৪ রাশি

Sun Transit 2024: সূর্যকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাজা বলা হয়।  সাফল্য, সম্পদ এবং স্বাস্থ্যের দাতা সূর্যদেব। যেখানে শুক্র হল সম্পদ, বিলাসিতা এবং বৈষয়িক সুখের কারক। আজ, ১৪ মে, ২০২৪ তারিখে, সূর্য সুখের দাতা শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করেছে । এক মাসের জন্য সূর্য বৃষ রাশিতে গোচর করবে। এছাড়াও, এখানে উপস্থিত গুরুর সঙ্গে যুতি  করবে। এই পরিস্থিতিগুলি সমস্ত রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। এছাড়াও, সূর্যের এই গোচর ৪4টি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই লোকেরা চাকরি এবং ব্যবসায় প্রচুর সুবিধা পাবেন। এর পাশাপাশি, অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এবং আপনি পদ ও প্রতিপত্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আগামী ১ মাস ভাগ্যবান হতে চলেছে। 

এই রাশির জাতক জাতিকাদের উপর সূর্যের গোচর শুভ প্রভাব ফেলবে- 
মেষ রাশি (Aries)
 সূর্যের গোচর  মেষ রাশির জাতকদের উপকার করবে। আপনার আয় বাড়বে। টাকা পাবেন। আটকে থাকা কাজ শেষ হতে শুরু করবে। কথার প্রভাব বাড়বে এবং আপনি  সুবিধা পাবেন। ব্যবসায়ীরা নতুন ডিল পাবেন। ব্যবসার প্রসার ঘটবে। বকেয়া টাকা পাওয়া যাবে। 

কন্যা রাশি (Virgo)
সূর্যের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে। ভাগ্য আপনার সহায় হবে। কাজ সহজে সম্পন্ন হবে। যারা পদোন্নতির জন্য অপেক্ষা করছেন তারা সুখবর পাবেন। বেতনও বাড়তে পারে। যাদের ব্যবসা বহুদূরে ছড়িয়ে আছে তারা বিশেষ সুবিধা পাবেন। ধর্মীয় বা শুভ কর্মসূচীতে অংশগ্রহণ করতে পারেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির অধিপতি সূর্য এবং এই রাশির জাতকদের প্রতি সর্বদা সদয় থাকেন। সূর্য গোচরের কারণে, এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে ভাল ফল পাবেন। বেকাররা চাকরি পাবে। পদোন্নতি-ইনক্রিমেন্ট পেতে পারেন। আপনি আপনার পছন্দের কাজ পেতে পারেন। ব্যবসায়ীরা অর্থ উপার্জনের নতুন সুযোগ পাবেন। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
সূর্য তার রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে  বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। আপনার কাজের প্রশংসা করা হবে। বিবাহিতদের জীবন সুখের হবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement