scorecardresearch
 

Lucky Rashi from 17 October: কোজাগরী পূর্ণিমায় সূর্যের চাল বদল, টানা ৩০ দিন লক্ষ্মী যোগ ৪ রাশির ভাগ্যে

Surya Gochar Budhaditya Rajyog : এবার শারদ পূর্ণিমার শুভ সংযোগে সূর্য গোচর ঘটবে। ১৭ অক্টোবর বৃহস্পতিবার সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে এবং শারদ পূর্ণিমা উপলক্ষে বুধের সঙ্গে মিলিত হয়ে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। তুলা রাশিকে সূর্যের নীচ রাশি হিসাবে বিবেচনা করা হয়, তাই অনেক রাশিকে অশুভ প্রভাবের মুখোমুখি হতে হবে। তবে ভাল কথা হল যে বুধাদিত্য রাজযোগের শুভ প্রভাবের কারণে যখন সূর্য বুধের সঙ্গে মিলিত হয়, অনেক রাশি এই উৎসবের মরসুমে ভাল উপার্জনের সুযোগ পাবেন। তাহলে আসুন দেখে নেওয়া যাক সূর্য গোচরের প্রভাবে আগামী ৩০ দিনে কোন রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
লক্ষ্মীলাভ ৪ রাশির লক্ষ্মীলাভ ৪ রাশির

 Surya Gochar 2024: শারদ পূর্ণিমার বিরল সংযোগে  সূর্য গোচর ঘটতে চলেছে। এবার সূর্য তার নীচ  রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এতে সূর্যের শুভ প্রভাব কমে যাবে। কিন্তু সূর্য তার বন্ধু বুধের সঙ্গে তুলা রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠন করছে। শারদ পূর্ণিমায় গঠিত বুধাদিত্য রাজযোগের প্রভাবের কারণে, অনেক রাশির জাতক  দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং আর্থিক বিষয়ে তাদের ভাগ্য উজ্জ্বল হবে। তারা ব্যবসায় মুনাফা অর্জনের চমৎকার সুযোগ পাবে এবং তাদের কর্মজীবনেও উন্নতি করবে।  আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি  সম্পর্কে। 

মিথুন রাশি (Gemini)
সূর্য আপনার রাশি থেকে পঞ্চম ঘরে প্রবেশ করবে। এই ঘরটি  শিক্ষা, আবেগ এবং ভালবাসার কারক হিসাবে বিবেচনা করা হয়। এই ঘরে  সূর্যের গোচরে  শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে যথাযথ ফল পেতে পারে। আপনার একাগ্রতা বৃদ্ধি পাবে এবং আপনি এই সময়ে এমনকি কঠিন বিষয়গুলি বুঝতে সক্ষম হবেন। এই রাশির জাতকরা প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও শুভ ফল পেতে পারেন। আপনি প্রচুর এনার্জি  দেখতে পাবেন যার কারণে আপনি কর্মক্ষেত্রে এবং সামাজিক স্তরে ভাল কাজ করতে সক্ষম হবেন। প্রেমের সম্পর্কেও প্রচুর রোমান্স থাকবে, তবে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে। 

কন্যা রাশি (Virgo)
সূর্যের রাশি পরিবর্তনের পর এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন। যে কাজগুলিতে আপনি বাধার সম্মুখীন হয়েছিলেন তাও সূর্য গোচরের  পরে সম্পন্ন হতে পারে। পেশা ও ব্যবসার অবস্থা আগের থেকে ভালো হবে। আর্থিক দিক সম্পর্কে আপনার যে উদ্বেগ ছিল তাও এই সময়ের মধ্যে সমাধান করা যেতে পারে। কথাবার্তায় তীক্ষ্ণতা থাকবে, তবে এই সময়ে তর্ক-বিতর্ক এড়িয়ে চলতে হবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সমর্থন পেতে পারেন। এছাড়াও, যারা পৈতৃক ব্যবসা করছেন তারা সুবিধা পেতে পারেন। ভাগ্যও আপনার সহায় হবে। 

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
সূর্যের গোচরের পর আপনি আপনার স্বার্থের কথা ভাববেন। এই সময়ের মধ্যে, তুলা রাশির জাতক জাতিকারা সঠিক দৈনন্দিন রুটিন বজায় রেখে তাদের স্বাস্থ্যের উন্নতি করার চেষ্টা করবে। এর পাশাপাশি, কর্মজীবনে যেসব কারণে সমস্যা তৈরি হচ্ছে সেগুলোও দূর করার চেষ্টা করতে পারেন। এই সময়ের মধ্যে আপনি প্রতিটি কাজ সঠিকভাবে সম্পন্ন করতে পারেন। আপনি যদি কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, আপনি ভাল ফলাফল পেতে পারেন। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের এনার্জির  মাত্রা সূর্যের গোচরের  পর বাড়তে পারে। এই সময়ে স্বাস্থ্যে ভালো পরিবর্তন দেখা যেতে পারে। অতীতে আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার থেকে  আনন্দদায়ক ফলাফল পেতে পারে। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশে ব্যবসা করেন তারা এই সময়ে ভালো লাভ পেতে পারেন। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। এই রাশির জাতক জাতিকাদের ভাগ্যও পুরোপুরি সাহায্য করবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement