scorecardresearch
 

Surya Luckiest Zodiac Signs: এক বছর পর কন্যায় প্রবেশ সূর্যের, পুজো পর্যন্ত সুসময় ৪ রাশির

সূর্য দেবতার এই ট্রানজিট থেকে খুব শুভ ফল পেতে পারে, তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির সৌভাগ্যবান রাশি, যারা সূর্যের এই রাশির পরিবর্তনে উপকৃত হতে চলেছেন-

Advertisement
Surya Rashifal। সূর্য রাশিফল। Surya Rashifal। সূর্য রাশিফল।
হাইলাইটস
  • ১৭ সেপ্টেম্বর সূর্যের রাশিবদল।
  • লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্যকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। গ্রহদের রাজা সূর্য। প্রতি মাসে সূর্য একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়। যা সমস্ত রাশিকে প্রভাবিত করে। ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। সকাল ৭টা ১১ মিনিটে সিংহ রাশি থেকে কন্যা রাশিতে পরিবর্তন করবেন সূর্যদেব। সূর্যদেবের এই গমন থেকে খুব শুভ ফল পেতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। জেনে নেওয়া যাক কোন কোন রাশি সূর্যের এই পরিবর্তনে উপকৃত হতে চলেছে-

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকারা সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। সূর্যের আলোর মতো এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যও আলোকিত হবে। সমাজে আপনার সুনাম বাড়বে। খরচ নিয়ন্ত্রণ করতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে। স্বাস্থ্যকর খাবার খান। কর্মরত ব্যক্তিরা সৃজনশীলতা দেখানোর ভাল সুযোগ পেতে পারেন।

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের যাত্রা শুভ বলে মনে করা হয়। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল যাবে। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। সেই সঙ্গে স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। সবার সঙ্গে কোমল ব্যবহার করুন। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- এই জাতক-জাতিকাদের জন্য সূর্যে রাশির পরিবর্তন সৌভাগ্যের কারণ হবে। আপনি জীবনে আসা সমস্যাগুলি সহজেই সমাধান করতে সক্ষম হবেন। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। সমস্যাগুলি সমাধান করুন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। 

মীন রাশি- সূর্যদেবের রাশি পরিবর্তন মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কারণ আপনার রাশির সপ্তম ঘরে সূর্যদেবের গমন ঘটতে চলেছে। তাই এই সময়ে বিবাহিতদের জীবন সুখের হবে। আপনি এই সময়ে স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। এই সময়ে অবিবাহিতদের কাছে বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সময় কাজকর্মে সাফল্য লাভ করবেন। 

Advertisement

Advertisement