scorecardresearch
 

Surya Lucky Zodiacs Till 14 January 2024: সূর্যের দয়ায় ৪ রাশি, ১৪ জানুয়ারি পর্যন্ত লাকি টাইম

ধনু রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির জাতক-জাতিকা সৌভাগ্যবান হবেন। এই রাশিগুলির জন্য ২০২৪ সালের ১৪ জানুয়ারি পর্যন্ত সময়টিকে আশীর্বাদের চেয়ে কম বলা যায় না।

Advertisement
Surya Rashifal Surya Rashifal
হাইলাইটস
  • সূর্যের গমন ৪ রাশির জন্য লাকি হবে।
  • এই রাশিগুলি পাবে সৌভাগ্য।

সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। আগামী ১৬ ডিসেম্বর সূর্যদেব ধনু রাশিতে প্রবেশ করবেন। ২০২৪ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত সূর্য এই রাশিতে থাকবেন। সূর্য ধনু রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির জাতক-জাতিকা সৌভাগ্যবান হবেন। এই রাশিগুলির জন্য ২০২৪ সালের ১৪ জানুয়ারি পর্যন্ত সময়টিকে আশীর্বাদের চেয়ে কম বলা যায় না। চলুন জেনে নেওয়া যাক কোন ৪ রাশির জন্য ১৪ জানুয়ারি পর্যন্ত সময়টি শুভ হবে-


মিথুন রাশি- আপনি শুভ ফল পাবেন। আপনার আর্থিক লাভ হবে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। নতুন গাড়ি বা বাড়ি কেনারও সম্ভাবনা রয়েছে। কাজে সাফল্য আসবে।

সিংহ রাশি- আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতক-জাতিকার জন্য এই সময়টি আশীর্বাদের মতো। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আপনার মান-সম্মান বাড়বে। পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- আপনার আর্থিক লাভ হবে যা আর্থিক দিককে শক্তিশালী করবে। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা। পরিকল্পনা করলে আপনি শুভ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

ধনু রাশি- আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনা। কাজে সাফল্য আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। এই সময়ে বিনিয়োগ করলে লাভ করবেন। 

Advertisement

Advertisement