scorecardresearch
 

Aditya Mangal Rajyog, Lucky Rashi: আদিত্য মঙ্গল রাজযোগে সুদিন ফিরছে ৩ রাশির, একাধিক ক্ষেত্রে মিলবে অবিশ্বাস্য সাফল্য

Surya Mangal Yuti 2023: সূর্যর অবস্থান পরিবর্তিত হয়েছে এবং ধনু রাশিতে প্রবেশ করেছে। ২৮ ডিসেম্বর, ২০২৩-এ, মঙ্গলও অবস্থান পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এর ফলে আদিত্য মঙ্গল রাজযোগ সৃষ্টি করছে। আদিত্য মঙ্গল রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Advertisement
আদিত্য মঙ্গল রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আদিত্য মঙ্গল রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।
হাইলাইটস
  • সূর্যর অবস্থান পরিবর্তিত হয়েছে এবং ধনু রাশিতে প্রবেশ করেছে।
  • ২৮ ডিসেম্বর, ২০২৩-এ, মঙ্গলও অবস্থান পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে।
  • এর ফলে আদিত্য মঙ্গল রাজযোগ সৃষ্টি করছে।

Surya Mangal Yuti, Lucky Rashi: সূর্যর অবস্থান পরিবর্তিত হয়েছে এবং ধনু রাশিতে প্রবেশ করেছে। ২৮ ডিসেম্বর, ২০২৩-এ, মঙ্গলও অবস্থান পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এর কারণে সূর্য ও মঙ্গল গ্রহের মিলন সৃষ্টি হচ্ছে, যা আদিত্য মঙ্গল রাজযোগ সৃষ্টি করছে। বছরের শেষে, ধনু রাশিতে সূর্য এবং মঙ্গল যুক্ত হওয়ার কারণে আদিত্য মঙ্গল রাজযোগ গঠিত হচ্ছে সমস্ত রাশির মানুষের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। আদিত্য মঙ্গল রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

ধনু রাশিতে গঠিত আদিত্য মঙ্গল রাজযোগ ৩ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই রাজযোগ ২০২৪ সালে এই লোকদের বড় পদ, অর্থ এবং প্রতিপত্তি দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা সূর্য ও মঙ্গল গ্রহের মিলনে আশীর্বাদ পাবেন।

মিথুন রাশি: আদিত্য মঙ্গল রাজযোগ মিথুন রাশির জাতকদের দারুণ উপকার দেবে। বিবাহিতদের জীবন সুখের হবে। জীবনসঙ্গী পদোন্নতি পেতে পারেন। অংশীদারি কাজে লাভ হবে। কর্মজীবনে অগ্রগতি হবে এবং সাহস বাড়বে। 

আরও পড়ুন

সিংহ রাশি: আদিত্য মঙ্গল রাজযোগ সিংহ রাশির ব্যবসায়ীদের জন্য প্রচুর লাভ বয়ে আনবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। সন্তান-সন্ততি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। এর মধ্যে আর্থিক লাভের অনেক সম্ভাবনা থাকবে।  

ধনু রাশি: সূর্য ও মঙ্গল গ্রহের মিলনে গঠিত আদিত্য মঙ্গল যোগ উপকারী ফল দেবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে। প্রেমিক যুগল বিয়ে করতে পারেন। চাকরি পরিবর্তন ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement

Advertisement