scorecardresearch
 

Lucky Zodiac from Saturday: শনি থেকে মঙ্গলময় জীবন, চাকরি-ব্যবসায় লাভবান হবে ৫ রাশি

Surya Mangal Yuti in Jyeshtha Nakshatra: ৯ ডিসেম্বর মঙ্গল জ্যেষ্ঠা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে এবং সূর্যদেব ইতিমধ্যেই এই নক্ষত্রে বিরাজ করছে। এছাড়াও, ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে এই দুটির যুতি তৈরি রয়েছে এবং এখন জ্যৈষ্ঠা নক্ষত্রেও যুতি তৈরি হচ্ছে। কিছু রাশির জাতক সূর্য এবং মঙ্গলের সংযোগে লাভবান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই সংযোগে উপকৃত হবেন...

Advertisement
Surya Mangal Yuti in Jyeshtha Nakshatra Surya Mangal Yuti in Jyeshtha Nakshatra

Mangal Gochar 2023: বছরের শেষ মাসে গ্রহদের সেনাপতি মঙ্গল ৯ ডিসেম্বর জ্যেষ্ঠা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে এবং সূর্যদেবও এই নক্ষত্রে বিরাজ করছেন। এছাড়াও, বৃশ্চিক রাশিতে সূর্য এবং মঙ্গলের একটি যুতি রয়েছে এবং এখন উভয় গ্রহ একই নক্ষত্রে আসতে চলেছে। বৈদিক জ্যোতিষ অনুসারে, জ্যৈষ্ঠা নক্ষত্রের অধিপতি বুধ এবং এই নক্ষত্রের সমস্ত পর্যায় বৃশ্চিক রাশিতে অবস্থিত। এই নক্ষত্রে সূর্য ও মঙ্গলের মিলনের ফলে একটি নক্ষত্র যোগ বা পরক্রম যোগ তৈরি হচ্ছে। জ্যৈষ্ঠ নক্ষত্রে দুটি গ্রহের যুতির প্রভাব কিছু রাশির জাতকের জীবন শুভ হতে চলেছে। এছাড়া এই রাশির জাতকরাও পরক্রম যোগে উপকৃত হবেন, যার কারণে এই রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে এবং সাহসিকতা বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক  জ্যেষ্ঠা নক্ষত্রে মঙ্গল প্রবেশ করলে কোন রাশির জাতকরা সুবিধা পাবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা জ্যৈষ্ঠা নক্ষত্রে সূর্য ও মঙ্গল গ্রহের যুতির কারণে শুভ লাভ পেতে চলেছে। এই সময়ে, নতুন লোকের সঙ্গে আপনার পরিচিতি বাড়বে এবং আপনার সামাজিক বৃত্তও প্রসারিত হবে। আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির অনেক সুযোগ পাবেন এবং আপনার আত্মবিশ্বাস উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকলে তারাও স্বস্তি পাবেন এবং পরিবারের সঙ্গে তীর্থস্থানে যাওয়ার পরিকল্পনাও করবেন। এই সংযোগের প্রভাবে পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টি চূড়ান্ত হয়ে যেতে পারে।

কর্কট রাশি (Cancer)
বুধ রাশিতে সূর্য ও মঙ্গল গ্রহের মিলন কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। আপনি যদি ব্যবসায় অংশীদারিত্বে প্রবেশ করার পরিকল্পনা করছেন, তবে আপনি এই সমন্বয় থেকে ভাল সুবিধা পাবেন এবং আপনার পরিকল্পনাগুলিও সফল হবে। একই সময়ে, যারা দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাদের জন্য বিবাহের সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং একসঙ্গে আপনাদের সম্পদ বাড়ানোর পরিকল্পনা করবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার জীবনযাত্রায় অনেক উন্নতি দেখতে পাবেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির লোকেরা তাদের সমস্ত কাজ সম্পন্ন করতে সফল হবেন এবং এই সংযোগের প্রভাবে আপনি আটকে থাকা অর্থও পাবেন। কাজের সূত্রে বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার কর্মজীবনকে এগিয়ে নিয়ে যাবে। যারা নিজের ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, আপনার ভালো লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। পিতামাতারা তাদের সন্তানদের অগ্রগতি দেখে খুশি হবেন এবং বাড়িতে কিছু অনুষ্ঠানের আয়োজনও হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
মঙ্গল-সূর্য সংযোগের প্রভাবে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের বিনিয়োগ থেকে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আপনি একটি নতুন যানবাহন বা জমি কিনতে পারেন। এই রাশির জাতক জাতিকারা বাড়িতে পুজোর অনুষ্ঠানের আয়োজন করতে পারেন এবং বন্ধুদের সঙ্গে মজা করার মেজাজে থাকবেন। কর্মরত ব্যক্তিরা কর্মকর্তা এবং টিমের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি সহজেই সমস্ত প্রকল্প সম্পূর্ণ করতে সক্ষম হবেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ চলছে, তবে তা শেষ হবে এবং সম্পর্ক ভাল থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
জ্যৈষ্ঠ নক্ষত্রে সূর্য ও মঙ্গলের মিলনের কারণে কুম্ভ রাশির জাতকরা তাদের সাহসিকতা বৃদ্ধি করবে এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে ভালো পারফর্ম করবে। এই রাশির জাতক জাতিকারা সমস্ত কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন এবং সফলও হবেন। আপনি আপনার ভাইবোন এবং বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন এবং আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। চাকুরীজীবী ও ব্যবসায়ীরা মঙ্গল ও সূর্যের সংযোগে ভালো সুবিধা পাবেন এবং আয় বৃদ্ধির নতুন পথ তৈরি হবে। আপনি যদি জমি কেনার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য ভাল সময় হবে, এটি ভবিষ্যতে অনেক সুবিধাও দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement