scorecardresearch
 

Surya Nakshatra Parivartan 2024: নক্ষত্র পরিবর্তন করেছে সূর্য, ৩ রাশির জীবনে বাম্পার লাভ! ১৫ দিন দারুণ কাটবে

সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। তাই, যখনই সূর্যদেব রাশি পরিবর্তন করেন, সমস্ত রাশির জাতকরা প্রভাবিত হয়। রাশির মতো, যে কোনও গ্রহ নক্ষত্র পরিবর্তন করলে তার প্রভাব সব রাশির জীবনে পড়ে। 

Advertisement
সূর্য নক্ষত্র পরিবর্তন সূর্য নক্ষত্র পরিবর্তন

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। এই গ্রহকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। তাই, যখনই সূর্যদেব রাশি পরিবর্তন করেন, সমস্ত রাশির জাতকরা প্রভাবিত হয়। রাশির মতো, যে কোনও গ্রহ নক্ষত্র পরিবর্তন করলে তার প্রভাব সব রাশির জীবনে পড়ে। 

সূর্যদেব কৃত্তিকা নক্ষত্রে পদার্পণ করেছেন আজ, ১১ মে। শনিবার সকাল ৭:১৩ মিনিটে সূর্য তার নক্ষত্র পরিবর্তন করেছে এবং আগামী ২৫ মে পর্যন্ত এখানেই থাকবে। কৃত্তিকা হল সূর্যের নক্ষত্র। তাই এই পরিবর্তনকে খুবই শুভ বলে মনে করা হচ্ছে। সূর্যের এই রাশি পরিবর্তন তিনটি রাশির জাতক জাতিকাকে ধনবান করে তুলতে পারে। জানুন কারা রয়েছেন সেই তালিকায়। 

কর্কট/ CANCER (June 22-July 22)

চাকরিজীবীদের জন্যও এটি অনুকূল থাকবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। অমীমাংসিত কোনও কাজ সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করতে পারেন। একাগ্রতা বাড়ালে আপনি ভাল ফল পাবেন।

কন্যা/VIRGO (Aug 24-Sep 23) 

চাকরিতে ভাল পরিবর্তন আসবে। শৈল্পিক দক্ষতা এবং কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনি পদোন্নতি পেতে পারেন। আধ্যাত্মিকতায় আগ্রহী হওয়ার ফলে আপনার মন শান্ত হবে। যারা বিদেশে পড়াশোনা বা স্থায়ী হওয়ার স্বপ্ন দেখেন, তারা সুখবর পেতে পারেন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরাও এই সময়ে প্রচুর লাভ করবেন।

ধনু/SAGITTARIUS (Nov 23-Dec 21) 

চাকরিজীবীরা বৃদ্ধি,পদোন্নতির পাশাপাশি বোনাস পেতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন, তারাও সুখবর পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। শত্রুদের উপর কর্তৃত্ব করবে। স্বাস্থ্যের উন্নতি হবে। যে কোনও পুরনো রোগ থেকে চিরতরে মুক্তি পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement