scorecardresearch
 

August Surya Blessing Zodiac: অগাস্টের শুরুতেই সূর্যের কৃপা, কেরিয়ারে উন্নতি যোগ ৩ রাশির

Surya Nakshtra Gochar August: ২ অগাস্ট সূর্য অশ্লেষা নক্ষত্রে পাড়ি দিতে চলেছে। এমন পরিস্থিতিতে বুধ রাশিতে সূর্যের প্রবেশ তিনটি রাশির জাতক জাতিকাদের জীবনে বড় ধরনের পরিবর্তন আনবে। এই রাশির জাতক জাতিকারা অগাস্টে সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। আপনি প্রচুর সম্পদ অর্জন করবেন।

Advertisement
অগাস্টে সূর্যের কৃপায় মালামাল ৩ রাশি অগাস্টে সূর্যের কৃপায় মালামাল ৩ রাশি

Sun Transit In Ashlesha Nakshtra: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। সূর্যকে গ্রহের রাজা বলা হয়। পাশাপাশি সূর্যকে পিতা, আত্মা, সম্মান, সুখ এবং সমৃদ্ধির জন্য কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। সূর্য রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে  নক্ষত্র পরিবর্তনও করবে অগাস্টে। এমন পরিস্থিতিতে, ১২টি রাশির সমস্ত জাতকের উপর এর প্রভাব দেখা যাবে। সূর্য বর্তমানে শনি পুষ্য নক্ষত্রে অবস্থিত এবং ২ অগাস্ট নক্ষত্র পরিবর্তন করবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২ অগাস্ট, সূর্য শনির নক্ষত্র ত্যাগ করে বুধের নক্ষত্র, অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করবে। কিছু রাশির জাতক জাতিকারা বুধ গ্রহের নক্ষত্রে সূর্যের প্রবেশের ফলে বিশেষভাবে লাভবান হতে চলেছেন। কিছু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা সূর্য অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করলে উপকার পাবেন। 

অগাস্টে সূর্যের নক্ষত্র পরিবর্তন    
হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্য  ২ অগাস্ট রাত ১০:১৫  মিনিটে বুধের নক্ষত্র  অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করবে এবং ১৪ দিন এই নক্ষত্রে অবস্থান করবে। ১৬ অগাস্ট সন্ধ্যা ৭টা ৫৩ মিনিট পর্যন্ত এই নক্ষত্রে থাকবে সূর্য। ২৭টি নক্ষত্রের মধ্যে অশ্লেষা হল নবম নক্ষত্র এবং এটি অত্যন্ত শক্তিশালী বলে বিবেচিত হয়। 

আরও পড়ুন

এই রাশির জাতকরা উপকৃত হবেন 
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতকদের জন্য সূর্যের অশ্লেষা নক্ষত্রে গমন বিশেষভাবে উপকারী হবে। এই রাশির জাতকদের জন্য এই সময়টি উপকারী হবে। আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে এবং সম্পদ বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে আপনি স্বস্তি বোধ করবেন। পদোন্নতি ও বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ও লাভ হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনি বিনিয়োগ, সাট্টাবাজি এবং ভাড়া ইত্যাদির মাধ্যমে অর্থ উপার্জনে সফল হবেন। 

Advertisement

মিথুন রাশি (Gemini)
অশ্লেষা নক্ষত্রে সূর্যের প্রবেশ আপনার জন্য লাভজনক হবে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে অগ্রগতির পাশাপাশি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। কাজ এবং ব্যবসার ক্ষেত্রে অনেক ভ্রমণে যেতে পারেন। এতে আপনি সুবিধা পাবেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে এবং আপনি অর্থ সঞ্চয়ে সফল হবেন।  

তুলা রাশি (Libra)
এই রাশিতে, সূর্য অশ্লেষা নক্ষত্রের দশম ঘরে থাকবে। এই ঘরটি কেরিয়ার এবং ব্যবসার সঙ্গে  সম্পর্কিত বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশে কাজের স্বপ্ন পূরণ হবে। এই সময়ে, আপনি ব্যবসাতেও প্রচুর লাভের সম্ভাবনা দেখতে পাবেন। অংশীদারিত্বে ব্যবসায় সফলতা পাবেন। আপনি জীবনে একটি ইতিবাচক প্রভাব দেখতে পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement