scorecardresearch
 

Lucky Zodiac Sign: সূর্য-রাহু চমকাবে ভাগ্য, মার্চে বাম্পার লাভ ৩ রাশির

Lucky Zodiac Sign: এই সময় রাহু মীন রাশিতে বিরাজ করছে, যেখানে শীঘ্রই সূর্যদেব প্রবেশ করবেন। মার্চের শুরুর দিকে গ্রহের রাজা সূর্য মীন রাশিতে প্রবেশ করবে। সূর্যের প্রবেশ করতেই রাহু ও সূর্য একসঙ্গে যুতি তৈরি করবে। বর্তমানে সূর্য মকর রাশিতে রয়েছে। সূর্য ও রাহুর যুতি কিছু রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে আবার কিছু রাশির ওপর নেতিবাচক প্রভাব ফেলবে এই যুতি।

Advertisement
রাহু-সূর্যের যুতি রাহু-সূর্যের যুতি
হাইলাইটস
  • এই সময় রাহু মীন রাশিতে বিরাজ করছে, যেখানে শীঘ্রই সূর্যদেব প্রবেশ করবেন। মার্চের শুরুর দিকে গ্রহের রাজা সূর্য মীন রাশিতে প্রবেশ করবে।

এই সময় রাহু মীন রাশিতে বিরাজ করছে, যেখানে শীঘ্রই সূর্যদেব প্রবেশ করবেন। মার্চের শুরুর দিকে গ্রহের রাজা সূর্য মীন রাশিতে প্রবেশ করবে। সূর্যের প্রবেশ করতেই রাহু ও সূর্য একসঙ্গে যুতি তৈরি করবে। বর্তমানে সূর্য মকর রাশিতে রয়েছে। সূর্য ও রাহুর যুতি কিছু রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে আবার কিছু রাশির ওপর নেতিবাচক প্রভাব ফেলবে এই যুতি। আসুন জেনে নিই যেমীন রাশিতে সূর্য ও রাহুর যুতি নির্মাণের কারণে কোন রাশিদের ভাল সময় শুরু হতে চলেছে। 

সিংহ রাশি
সূর্য ও রাহুর যুতি নির্মাণ সিংহ রাশির জাতকদের জন্য লাভদায়ক প্রমাণিত হবে। আপনার আয় বৃদ্ধির যোগ তৈরি হচ্ছে। সমাজে আপনার মান-সম্মান খুব বাড়বে। পুরনো বিনিয়োগ থেকে রিটার্ন ভাল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের জন্য সূর্য ও রাহুর যুতি খুবই শুভ প্রমাণিত হতে চলেছে। ধনলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে খরচের দিকে একটু নজর দেবেন। পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। বৈবাহিক জীবনে আসা সব বাধা দূর হবে। 

আরও পড়ুন

মকর রাশি
সূর্য ও রাহুর যুতি মকর রাশির জাতকদের  জন্য শুভ প্রমাণিত হবে। আপনার আর্থিক পরিস্থিতি আগের চেয়ে আরও ভাল হবে। কেরিয়ারে কোনও ঝামেলার মধ্যে না জড়ানোই ভাল। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া খুবই দরকার। কোনও নতুন কাজ শুরু করা শুভ হবে।  

Advertisement