scorecardresearch
 

Good Luck Start from 15 June: আর ৪৮ ঘণ্টা পরেই বদলাবে ৪ রাশির ভাগ্য, সূর্যদেব দেবেন বিপুল অর্থ-সাফল্য

Surya Gochar 2023 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্যের গোচর বড় প্রভাব ফেলে। ১৫ জুন, ২০২৩ তারিখে, সূর্য বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ৪টি রাশির জাতকদের জন্য ভালো ফল আনবে।

Advertisement
 মিথুন রাশিতে সূর্যের গোচর  এই রাশিগুলির জন্য শুভ মিথুন রাশিতে সূর্যের গোচর এই রাশিগুলির জন্য শুভ

Surya Rashi Parivartan 2023 in Mithun: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। এইভাবে সূর্য  ১২ মাসে রাশিচক্রের একটি চক্র সম্পূর্ণ করেন। সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়, যেমন মকর সংক্রান্তি, বৃষ সংক্রান্তি ইত্যাদি। এই সময় সূর্য বৃষ রাশিতে রয়েছেন। ১৫ জুন, ২০২৩ তারিখে, সূর্য শুক্রের রাশি বৃষ ত্যাগ করার পরে বুধের রাশি মিথুনে গমন করবে। মিথুন রাশিতে সূর্যের প্রবেশ সব অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, মিথুন রাশিতে সূর্যের গোচর ৪টি রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা সূর্যের যাত্রায় লাভবান হবেন। 

মিথুন রাশিতে সূর্যের গোচর  এই রাশিগুলির জন্য শুভ
মেষ রাশি (Aries)

সূর্যের গোচর মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে, যার কারণে আপনি সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। সম্মান বাড়বে। নেতৃত্বের ক্ষমতা ভালো হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। ভাইবোনদের সঙ্গে  সম্প্রীতি বজায় রাখুন। 

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতকদের অধিপতি সূর্য এবং তিনি  এই রাশির জাতকদের প্রতি সদয় হন। সিংহ রাশির জাতকদের জন্যও এই সূর্য গোচর অনুকূল ফল দেবে। কর্মক্ষেত্রে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পরিবর্তন আসবে। সমাজে সম্মান বাড়বে। উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে ভাল  সম্পর্ক তৈরি হবে। বিদেশ সফরে যেতে পারেন। পৈতৃক সম্পত্তি পেতে পারেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
সূর্যের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। যেকোনো কাজে সাফল্য আসবেই। বিদেশ যাওয়ার বা বিদেশে স্থায়ী হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। পেশাগত জীবন ভালো হবে। আপনি নতুন দায়িত্ব পাবেন, যা আপনাকে এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
সূর্যের গোচর  কুম্ভ রাশির জাতকদের সৃজনশীল ক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। এই সময়টি আপনাকে নতুন চাকরির সুযোগ দেবে, পদোন্নতি-বেতন বৃদ্ধির যোগ তৈরি করবে। আপনি একটি প্রজেক্ট  বা ব্যবসার  নতুন প্ল্যান তৈরি করবেন। এতে লাভবান হবেন। আপনার সাহস ও আত্মবিশ্বাস বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement