scorecardresearch
 

Sharad Purnima Lucky Rashi: শারদ পূর্ণিমায় সূর্যের গোচর, লক্ষ্মীপুজোয় অর্থের বৃষ্টি ৪ রাশির কপালে

Sun Transit in Libra: শারদ পূর্ণিমা অর্থাৎ ১৭ অক্টোবর, সূর্য কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে এবং সর্বনিম্ন অবস্থানে পৌঁছাবে। এই জ্যোতিষশাস্ত্রীয় পরিবর্তন সমস্ত রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। কিছু রাশিচক্রের জন্য, এই পরিবর্তনটি চ্যালেঞ্জে পূর্ণ হতে পারে, অন্যদিকে এই সময়টি ৪টি রাশির জন্য নতুন সুযোগ এবং সাফল্য নিয়ে আসতে পারে।

Advertisement
শারদ পূর্ণিমায় কপাল খুলছে ৪ রাশির শারদ পূর্ণিমায় কপাল খুলছে ৪ রাশির

Surya Gochar 2024 in Tula Rashi: গ্রহগুলি সময়ে সময়ে রাশি  পরিবর্তন করে। এই রাশি পরিবর্তনগুলি মানুষের জীবনকে প্রভাবিত করে।  এসবের মধ্যে গ্রহের রাজা সূর্য এক মাসের ব্যবধানে রাশি পরিবর্তন করে।  বর্তমানে সূর্য কন্যা রাশিতে অবস্থান করছে এবং শারদ পূর্ণিমায় অর্থাৎ ১৭ অক্টোবর, ২০২৪ তারিখে  তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এই সময়ের মধ্যে, কিছু রাশির জাতক ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা সূর্য যাত্রায় লাভবান হবেন?

শারদ পূর্ণিমায় সূর্য গোচর
১৬ অক্টোবর শারদ পূর্ণিমা। পরের দিন ১৭ অক্টোবর, সূর্য কন্যা রাশি থেকে তুলা রাশিতে প্রবেশ করবে। ১৫ নভেম্বর পর্যন্ত সূর্য থাকবে এই রাশিতে। ২৩ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত সূর্য থাকবে বিশাখা নক্ষত্রে। জ্যোতিষীদের মতে, এই গোচর ৪টি রাশির জাতককে সুবিধা দেবে।

সিংহ রাশি (Leo)
সূর্যদেবের  গোচর  সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল দিতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে সূর্য  প্রবেশ করতে চলেছেন। এই সময়ে  আপনি আপনার সন্তানের সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। সিংহ রাশির জাতকরা তাদের সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন। 
বিজ্ঞাপন

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
সূর্যের গোচর  কন্যা রাশির জাতকদের জন্য সুবিধা বয়ে আনতে পারে। সূর্য দেবতা কন্যা রাশির চতুর্থ ঘরে গমন করবেন। এই গোচরের  সময় আপনি আনন্দ পাবেন। যানবাহন বা সম্পত্তি ক্রয়ও সম্ভব। এই সময়ের মধ্যে, আপনার মায়ের সঙ্গে  আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পেতে পারেন। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের সূর্যের গোচর  শুভ হতে পারে। ধনু রাশির সিংহাসনে থাকবেন সূর্য দেবতা। তাই এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পেতে থাকবেন। চাকরিজীবীরা এই সময়ে তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। বিবাহিতদের জীবন সুন্দর হবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
পেশা ও ব্যবসায় লাভ হতে পারে। পেশাগত জীবনে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন। কর্মকর্তাদের দ্বারা সম্মানিত হতে পারেন।  আয়ের নতুন উৎস গড়ে উঠতে পারে। বিনিয়োগকারীদের জন্য এটি একটি ভালো সময়। সমাজে আপনার সম্মান ও মর্যাদা  বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement