scorecardresearch
 

Surya Rashi Parivartan: বৃশ্চিকে প্রবেশ করবে সূর্য! কেরিয়ার-ব্যবসায় সাফল্যের যোগ ৩ রাশির

Surya Gochar: সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। এই গ্রহকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস।

Advertisement
বৃশ্চিকে প্রবেশ করবে সূর্য বৃশ্চিকে প্রবেশ করবে সূর্য

Sun Planet Transit In Scorpio: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়। সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। এই গ্রহকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। যখনই সূর্যদেব স্থানান্তর করেন, এটি সমস্ত রাশির জাতকদের জীবন এবং রাশিচক্রকে প্রভাবিত করে।

আগামী ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। এর প্রভাব সমস্ত রাশির জীবনে পড়লেও, ৩ রাশির জন্য শুভ সময় আসবে। কর্ম থেকে ব্যক্তিগত জীবনে ভাল ফল মিলতে পারে। ভাল অর্থ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক, কারা রয়েছেন তালিকায়।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

সূর্যের গোচর আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই ট্রানজিটটি আপনার রাশি থেকে চতুর্থ ঘরে ঘটতে চলেছে। যাকে বলা হয় বৈষয়িক সুখ ও মায়ের স্থান। এই সময়ে আপনি বৈষয়িক সুখ পেতে পারেন। বস্তুগত আনন্দের জন্য অর্থ ব্যয় করতে পারেন। বাড়ির যান বা অন্য কোনও বিলাসবহুল জিনিস কিনতে পারেন। আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ভাল হতে পারে। অর্থ উপার্জনের নতুন যোগ।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

সূর্য দেবতার এই ট্রানজিট আপনার রাশি থেকে একাদশ ঘরে ঘটতে চলেছে। যা আয় ও লাভের জায়গা হিসেবে বিবেচিত। এই সময়ে আপনি পুরনো বিনিয়োগ থেকে লাভ করতে পারেন। যদি বেকার হন তবে,  চাকরির নতুন অফার পেতে পারেন বা কোনও কাজের কথা হতে পারে। যদি স্টক মার্কেট, লটারিতে অর্থ বিনিয়োগ করতে চান, তবে আপনি এটা ভাল সময়।

 * মীন PISCES (Feb 20-March 20)

সূর্যর রাশি পরিবর্তন কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে উপকারী প্রমাণিত হতে পারে। এই ট্রানজিট আপনার রাশি থেকে নবমে অবস্থানে হতে চলেছে। যা ভাগ্য ও বিদেশের স্থান বলে বিবেচিত। সরকারি চাকরির নতুন সম্ভাবনা তৈরি হয়েছে। আপনার অর্থের দিকটি শক্তিশালী হতে দেখা যাবে। আয়ের উৎস হঠাৎ বৃদ্ধি পেতে পারে। পরিবারে কোনও ধর্মীয় বা মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement