scorecardresearch
 

Surya-Shani Gochar 2024: সূর্যের কারণে ৫ রাশির টেনশন বাড়াবেন শনিদেব, নাকে দড়ি দিয়ে ঘোরাবেন বড়ঠাকুর

সূর্য, গ্রহের রাজা, ৩০ দিনে তার রাশি পরিবর্তন করে। সূর্যের পরিক্রমণকে বলা হয় সংক্রান্তি। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করলে কার্ক সংক্রান্তি পালিত হয়। ১৬ আগস্ট পর্যন্ত সূর্য কর্কট রাশিতে থাকবে। কুম্ভ রাশিতে সূর্যের যাত্রা এবং শনির উপস্থিতির কারণে ষড়ষ্টক যোগ গঠিত হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ও শনি পরস্পরের ষষ্ঠ ও অষ্টম ঘরে অবস্থান করলে ষড়ষ্টক যোগ গঠিত হয়।

Advertisement
রাশিফল রাশিফল

Surya-Shani Rashifal: সূর্য, গ্রহের রাজা, ৩০ দিনে তার রাশি পরিবর্তন করে। সূর্যের পরিক্রমণকে বলা হয় সংক্রান্তি। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করলে কার্ক সংক্রান্তি পালিত হয়। ১৬ আগস্ট পর্যন্ত সূর্য কর্কট রাশিতে থাকবে। কুম্ভ রাশিতে সূর্যের যাত্রা এবং শনির উপস্থিতির কারণে ষড়ষ্টক যোগ গঠিত হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ও শনি পরস্পরের ষষ্ঠ ও অষ্টম ঘরে অবস্থান করলে ষড়ষ্টক যোগ গঠিত হয়। সূর্য-শনি দ্বারা গঠিত ষড়ষ্টক যোগ জ্যোতিষশাস্ত্রে অশুভ বলে বিবেচিত হয়। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা ষড়ষ্টক যোগ গঠনের কারণে ঝড়ের সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য ষড়ষ্টক যোগ শুভ বিবেচিত হয় না। এই সময়ে আত্মবিশ্বাস ও সাহস কমে যেতে পারে। অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি নেবেন না অন্যথায় আর্থিক ক্ষতির লক্ষণ রয়েছে। চাকরিতে অসুবিধার সম্মুখীন হতে হবে। মানসিক চাপের শিকার হতে পারেন।

সিংহ রাশি
জাতক-জাতিকাদের জন্য সূর্য-শনি দ্বারা গঠিত ষড়ষ্টক যোগ আর্থিক চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে। পারিবারিক জীবনে অশান্তির সম্মুখীন হতে পারেন। এই সময়কালে স্ত্রীর কথা উপেক্ষা করা এড়িয়ে চলুন।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য ও শনির অবস্থান শুভ হবে না। ষড়ষ্টক যোগের প্রভাবে শত্রুরা উপর আধিপত্য বিস্তার করতে পারে। অফিসে রাজনীতির শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি নেবেন না, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। সম্মান ও সুনাম ক্ষতিগ্রস্ত হতে পারে।

ধনু রাশি
এই সময়টি ধনু রাশির জাতক জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সময়ে যেকোনও ধরনের বিবাদ এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে আদালতে যেতে হতে পারে। খরচ বাড়বে। চাকরিজীবীদের সমস্যায় পড়তে হবে।

Advertisement

কুম্ভ রাশি
শনি ও সূর্যের দ্বারা গঠিত  ষড়ষ্টক যোগ কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ প্রমাণিত হবে। এই সময়ে বিতর্কে আটকে যেতে পারেন। আঘাত হতে পারে। কোনও ঝামেলায় পড়তে পারেন। পরিস্থিতি প্রতিকূল এবং অত্যন্ত সতর্কতার সঙ্গে অতিক্রম করতে হবে। এই সময়ে নতুন কোনও কাজ শুরু করবেন না।

Advertisement