scorecardresearch
 

Samsaptak Yog 2023: মুখোমুখি সূর্য-শনি, বিপজ্জনক সমসপ্তক যোগে ৪ রাশির অর্থহানি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাজা, সূর্য, ১৭ অগাস্ট, ২০২৩ বৃহস্পতিবার ট্রানজিট করার পরে সিংহ রাশিতে প্রবেশ করেছেন। অন্যদিকে, সূর্যের পুত্র শনিদেব বর্তমানে তার রাশি কুম্ভতে অবস্থান করছেন। এভাবে, যখন সূর্য সিংহ রাশিতে থাকে এবং শনি কুম্ভ রাশিতে থাকে, তখন সমসপ্তক যোগ তৈরি হচ্ছে।

Advertisement
মুখোমুখি সূর্য-শনি মুখোমুখি সূর্য-শনি
হাইলাইটস
  • গ্রহের রাজা, সূর্য, ১৭ অগাস্ট, ২০২৩ বৃহস্পতিবার ট্রানজিট করার পরে সিংহ রাশিতে প্রবেশ করেছেন
  • সূর্যের পুত্র শনিদেব বর্তমানে তার রাশি কুম্ভতে অবস্থান করছেন
  • যখন সূর্য সিংহ রাশিতে থাকে এবং শনি কুম্ভ রাশিতে থাকে, তখন সমসপ্তক যোগ তৈরি হচ্ছে

Surya Shani making Samsaptak Yog 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাজা, সূর্য, ১৭ অগাস্ট, ২০২৩ বৃহস্পতিবার ট্রানজিট করার পরে সিংহ রাশিতে প্রবেশ করেছেন। অন্যদিকে, সূর্যের পুত্র শনিদেব বর্তমানে তার রাশি কুম্ভতে অবস্থান করছেন। এভাবে, যখন সূর্য সিংহ রাশিতে থাকে এবং শনি কুম্ভ রাশিতে থাকে, তখন সমসপ্তক যোগ তৈরি হচ্ছে। এভাবে শনি ও সূর্যের মুখোমুখি আসা একটি বড় জ্যোতিষশাস্ত্রীয় ঘটনা। এই কারণে ৪ রাশির জাতক জাতিকাদের জন্য সমসপ্তক যোগ কোনও ঝামেলার হতে পারে না। এই মানুষদের আগামী এক মাস খুব সাবধানে থাকতে হবে।

সংসপ্তক যোগ এই রাশির জাতক জাতিকাদের সমস্যায় ফেলবে

সিংহ রাশি
সূর্যের নিজস্ব রাশিতে গোচরের দ্বারা গঠিত সমসপ্তক যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের অনেক কষ্ট দিতে পারে। এই ব্যক্তিদের তাদের স্বাস্থ্যের খুব যত্ন নেওয়া উচিত। নইলে বড় ক্ষতি হতে পারে। অনেক মানসিক চাপ সহ্য করতে হবে। রাগের আধিক্য থাকবে। নিজেকে নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার নিজেরই ক্ষতি হয়ে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয়ের অভাবও ক্ষতির কারণ হতে পারে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তাদের বিজ্ঞতার সঙ্গে সিদ্ধান্ত নেওয়া উচিত।

আরও পড়ুন

কন্যা রাশি
সূর্য ও শনির প্রভাবে গঠিত সমসপ্তক যোগ কন্যা রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক অবস্থা নষ্ট করবে। হঠাৎ করে খরচ বেড়ে যাবে এবং আপনার বাজেট নষ্ট করবে। ঋণ নেওয়ার প্রয়োজনও হতে পারে। ঋণের বোঝা বাড়তে পারে। স্বাস্থ্যও খারাপ থাকতে পারে। কাজের বোঝা হয়ে যাবে এবং ক্লান্তির কারণে আপনি পুরোপুরি মনোযোগ দিতে পারবেন না। অনিদ্রার সমস্যা হতে পারে।

মকর রাশি
সূর্য ও শনিও মকর রাশির জাতক জাতিকাদের নেতিবাচক ফল দেবে। কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন বা কোনও পুরানো চলমান বিবাদ আবার মাথা তুলতে পারে। আপনাকে সমস্যা এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। সন্তানদের থেকে মানসিক চাপ পেতে পারেন। বিরোধীদের থেকে সাবধান।

Advertisement

কুম্ভ রাশি
সূর্য ও শনি মুখোমুখি হলে সমসপ্তক যোগ গঠিত হয় কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্যও ভালো হবে। শনি কুম্ভ রাশির অধিপতি এবং শনি শুধুমাত্র কুম্ভ রাশিতে গোচর করছে। এই ব্যক্তিরা অপ্রয়োজনীয় ব্যয়ের সম্মুখীন হতে পারে। টেনশন হতে পারে। করা কাজ বন্ধ হয়ে যেতে পারে। অর্থের ক্ষতি হতে পারে। ভ্রমণে ঝামেলা হতে পারে।

Advertisement