scorecardresearch
 

Surya Shani Yuti 2024: ২০২৪ সালে শনি সূর্যের জোড়া কোপে ৩ রাশি, বাধা-বিপত্তিতে নাকাল হওয়ার আশঙ্কা

Surya Shani Yuti in Kumbh 2024: গ্রহের রাজা সূর্য প্রতি মাসে রাশিচক্র পরিবর্তন করে। ২০২৪ সালে, ফেব্রুয়ারি মাসে সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনি ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। কুম্ভ রাশিতে সূর্যের গমনের কারণে, শনি এবং সূর্যের মিলন হবে।

Advertisement
কুম্ভ রাশিতে সূর্যের গমনের কারণে, শনি এবং সূর্যের মিলন হবে। কুম্ভ রাশিতে সূর্যের গমনের কারণে, শনি এবং সূর্যের মিলন হবে।
হাইলাইটস
  • গ্রহের রাজা সূর্য প্রতি মাসে রাশিচক্র পরিবর্তন করে।
  • ২০২৪ সালে, ফেব্রুয়ারি মাসে সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে।
  • শনি ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে।

Surya Shani Yuti in Kumbh 2024: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার রাশিচক্র পরিবর্তন করে এবং বিভিন্ন গ্রহের সঙ্গে সংযোগ তৈরি করে। গ্রহের রাজা সূর্য প্রতি মাসে রাশিচক্র পরিবর্তন করে। ২০২৪ সালে, ফেব্রুয়ারি মাসে সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনি ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। এইভাবে, কুম্ভ রাশিতে সূর্যের গমনের কারণে, শনি এবং সূর্যের মিলন হবে। গ্রহের রাজা সূর্য এবং তার পুত্র, ন্যায়ের দেবতা শনির সংযোগ খুব শক্তিশালী হবে। সূর্য ও শনি শত্রু গ্রহ। এমন পরিস্থিতিতে, শনি এবং সূর্যের মিলন ১২ রাশির জীবনেই বড় প্রভাব ফেলবে।

এমন কিছু রাশি আছে যার উপর শনি এবং সূর্যের মিলন নেতিবাচক প্রভাব ফেলবে। অতএব, ২০২৪ সালে এই লোকদের সাবধান হওয়া দরকার। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে শত্রু গ্রহ শনি ও সূর্যের মিলন সমস্যা সৃষ্টি করতে পারে। এই ৩ রাশির জাতকদের ১৫ ফেব্রুয়ারি ২০২৪ থেকে ১৫ মার্চ ২০২৪ পর্যন্ত কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। 

কর্কট রাশি: শনি ও সূর্যের সংযোগ কর্কট রাশির জাতকদের ক্ষতি করতে পারে। এই ব্যক্তিদের কিছু গোপন রোগ থাকতে পারে। চর্মজনিত রোগ হতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকতে পারে। ক্যারিয়ারে সমস্যা এড়াতে এই সময়ের মধ্যে কোনও পরিবর্তন না করাই ভালো। চাকরি পরিবর্তন বা নতুন ব্যবসা শুরু করার জন্য এটি উপযুক্ত সময় নয়। নতুন বিনিয়োগ করবেন না। এছাড়াও আপনার স্বাস্থ্যের যত্ন নিন। 

আরও পড়ুন

কন্যা রাশি: শনি ও সূর্যের মিলন কন্যা রাশির জাতকদের সমস্যায় ফেলবে। এই লোকেদের কিছু বিতর্ক থাকতে পারে। যাদের মামলা আদালতের মামলায় ব্যর্থতার মুখে পড়তে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে বা কোনও আঘাত বা দুর্ঘটনা ঘটতে পারে। অতএব, এই সময়ের মধ্যে সাবধানে যানবাহন ব্যবহার করুন। আপনার চাকরি এবং ব্যবসায় মনোযোগ দিন। আপনার কাজে অবহেলা করবেন না। বিনিয়োগও করবেন না। 

Advertisement

মীন রাশি: সূর্য ও শনির সংযোগ মীন রাশির জাতকদের জন্য অশুভ ফল দিতে পারে। অপ্রয়োজনীয় খরচ আপনার বাজেট নষ্ট করবে। ঋণ নিতে হতে পারে। আপনার বিরুদ্ধে কিছু মিথ্যা অভিযোগ আনা হতে পারে, তাই সতর্ক থাকুন। টেনশন থাকবেই। ব্যবসায়ীরা সমস্যায় পড়তে পারেন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে কাউকে টাকা ধার না দেওয়াই ভালো। টাকা হারানোর সম্ভাবনা আছে। স্বাস্থ্যকে অবহেলা করবেন না।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement