scorecardresearch
 

Samsaptak Rajyog Lucky Rashi: আর ৩ দিন পরেই শনি-সূর্যের মিলন, রাজযোগে সৌভাগ্যের দরজা খুলছে ৩ রাশির

Surya-Shani Yuti 2023: শনিদেব এবং সূর্যদেব মুখোমুখি হবেন, যার কারণে সমসপ্তক রাজযোগ গঠিত হবে। এই রাজযোগের প্রভাব ১২টি রাশির সমস্ত জাতকদের উপর পড়বে, তবে তিনটি রাশি শুধুমাত্র উন্নতিই হবে।

Advertisement
আর ৭২ ঘণ্টা পরেই সুসময় শুরু ৩ রাশির আর ৭২ ঘণ্টা পরেই সুসময় শুরু ৩ রাশির


Samsaptak Rajyog:  জ্যোতিষশাস্ত্রে গ্রহের গোচর  অত্যন্ত গুরুত্বপূর্ণ। গ্রহগুলোর সোজা বা বিপরীত গতির প্রভাব সবার ওপরই দেখা যায়।  সূর্যদেব ১৭ অগাস্ট সিংহ রাশিতে প্রবেশ করবেন, যা তার  স্বরাশি। এর পরে শনিদেব এবং সূর্যদেব মুখোমুখি হবেন, যার কারণে সমসপ্তক  রাজযোগ গঠিত হবে। এই রাজযোগের প্রভাব ১২টি রাশির জাতক-জাতিকাদের উপর পড়বে, তবে তিনটি রাশি আছে, যাদের  শুধুমাত্র উন্নতির সম্ভাবনাই নয়, এর ফলে আকস্মিক আর্থিক লাভও হতে পারে। এখন জেনে নিন সেই তিনটি সৌভাগ্যবান রাশি কারা।

বৃষ (Taurus)
সমসপ্তক রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। বৃষ রাশির অধিপতি শুক্র, যিনি কোষ্ঠীর তৃতীয় ঘরে বক্রী হয়ে আছেন। অতএব, আপনার শক্তি এবং সাহস বৃদ্ধি হতে পারে। বিদেশ থেকেও লাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা আমদানি-রফতানির ব্যবসা করেন তাঁরা লাভবান হতে পারেন। বৃষ রাশির জাতক জাতিকাদের কোষ্ঠীতে সূর্য ও শনি একসঙ্গে কারকক্ষ রাজযোগ তৈরি করছে। যারা রাজনীতিতে সক্রিয় তাদের জন্য সময়টি অনুকূল প্রমাণিত হবে।  পদোন্নতিও হতে পারে। সেনাবাহিনী, পুলিশ বা ইঞ্জিনিয়ারিং-এর সঙ্গে যুক্ত ব্যক্তিরাও উপকৃত হতে পারেন। 

সিংহ (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের সমসপ্তক রাজযোগ তাদের ভাগ্য খুলে দেবে। কারণ আপনার কোষ্ঠীতে বুধাদিত্য রাজযোগও তৈরি হবে। হঠাৎ অর্থের সুবিধা পেতে পারেন। এছাড়া অন্যান্য সুখও লাভ হবে। আপনি যদি ব্যবসাকে আরও এগিয়ে নিতে চান তবে এই সময়টি খুব ভাল যাবে। সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। যে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হতে পারে সমসপ্তক রাজযোগে। আপনার কোষ্ঠীতে মঙ্গল লাভজনক অবস্থানে রয়েছে। আপনি যদি কোনও পুরনো বিনিয়োগ করে থাকেন তবে আপনি এটি থেকে লাভবান হতে পারেন। দশম ঘরে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। কর্ম-ব্যবসায় সাফল্য পাবেন। ইচ্ছা পূরণ হবে।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement