scorecardresearch
 

May Trigrahi Yog Lucky Rashi: ত্রিগ্রহী যোগে এবার ধনী হবে ৫ রাশি, ধন-সম্পদের সঙ্গে সম্মানও বৃদ্ধি

Trigrahi Yog May 2024: ত্রিগ্রহী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এই সময়ে সূর্য ও বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থিত। ১৯ মে শুক্রও বৃষ রাশিতে প্রবেশ করবে।

Advertisement
নতুন সপ্তাহে ত্রিগ্রহী  যোগ নতুন সপ্তাহে ত্রিগ্রহী যোগ

Trigrahi Yog Rashifal: ত্রিগ্রহী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এই সময়ে সূর্য ও বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থিত। ১৯ মে শুক্রও বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র বৃষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে সূর্য, বৃহস্পতি এবং শুক্র একই রাশিতে আসবে। এই তিন গ্রহ  একত্রিত হওয়ার ফলে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। ত্রিগ্রহী যোগ গঠনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। আসুন জেনে নেওয়া যাক ত্রিগ্রহী যোগ গঠনে কোন রাশির জাতকরা উপকৃত হবে-

মেষ রাশি (Aries)
সৌভাগ্য বৃদ্ধি পাবে। সমস্যা দূর হবে। হঠাৎ করে টাকা পেতে পারেন। কোনো টাকা দীর্ঘদিন আটকে থাকলে তা ফেরত পেতে পারেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। চাকরিতে নতুন সুযোগের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি (Gemini)
আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আগের বিনিয়োগ থেকে সুবিধা পাবেন। শুক্রের রাশি পরিবর্তন অর্থনৈতিক ক্ষেত্রে  শুভ প্রভাব ফেলবে। কেরিয়ারের দিক থেকেও এই গোচর শুভ হতে চলেছে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জাতকদের ব্যবসায় উন্নতি হবে। আপনার সঙ্গীর সঙ্গে  বেড়াতে যেতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার কাজের ধরন উন্নত হবে। তবে প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনার আয় বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো। আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সাহচর্য পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
এই সময়টি কেরিয়ারের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ে, আপনার বাড়িতে  মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। অর্থের প্রবাহ বাড়বে।

Advertisement

মীন রাশি (Pisces)
ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি যদি  ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে এই সময়টি অনুকূল হতে চলেছে। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement