scorecardresearch
 

Tarot Horoscope: আজ সারাদিন সময় ভাল না খারাপ কাটবে? দেখুন কী বলছে ট্যারো কার্ড গণনা

Daily Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 22nd October 2021: ট্যারো কার্ড অনুসারে সিংহর গাড়ি বা বাড়ি কেনার জন্য এটিই সেরা সময়। এদিকে কর্কট রাশির সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সমাজে প্রতিপত্তি বৃদ্ধি। বাড়ির অন্যান্য প্রবীণ সদস্যদের সমর্থন। মন খুশি থাকবে। নিজের আক্রমণাত্মক স্বভাবে কথাবার্তাকে প্রভাবিত করতে দেবেন না।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

যদি পার্টিতে বিনিয়োগ বা যানবাহন কেনার পরিকল্পনা থাকে, তাহলে আজই উপযুক্ত সময়। আত্মীয় -স্বজনদের আগমনে বাড়িতে হৈচৈ হবে এবং সকল সদস্যের একে অপরের প্রতি শ্রদ্ধা বাড়বে।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ব্যবসা, প্রেম এবং পরিবার সম্পর্কে কিছু বিষয় গুরুত্বপূর্ণ জানতে পারবেন। পরিবারের যে কোনও শিশুর স্বাস্থ্যের জন্য চিকিৎসার প্রয়োজন হতে পারে। 


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ভাগ্য পুরোপুরি সমর্থনে থাকবে। সাহস এবং বুদ্ধিমত্তা শিখরে থাকবে। সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। অফিসের সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

যে কোন ধর্মীয় বা আধ্যাত্মিক কর্মসূচির বাড়িতে আয়োজন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং তাদের জন্যও ব্যয়। গাড়ি বা বাড়ি কেনার জন্য এটিই সেরা সময়।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

কর্মজীবন এবং পেশার দিক থেকে এটি একটি দুর্দান্ত দিন। বেতনভোগীরা পদোন্নতি পেতে পারেন। আপনি নতুন পরিকল্পনা এবং উদ্যোগ গ্রহণ করতে পারেন। আপনি আপনার অধস্তন এবং সহকর্মীদের সমর্থন পাবেন।

Advertisement


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

সমস্ত কাজ পরিকল্পিতভাবে করা এবং আপনার কাজের প্রতি মনোনিবেশ করা আপনাকে সাফল্য দেবে। নিকট আত্মীয়দের সঙ্গে যে ভুল বোঝাবুঝি চলছে তা দূর হবে। পারস্পরিক সম্পর্কের মধ্যে আবার মাধুর্য আসবে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজকের দিনটি আপনার জন্য শুভ। মানসিক চাপ কিছুটা কমবে, কিন্তু আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি। পরিবারের যত্ন নিন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, তাই সাবধান।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বিবাহিতদের গৃহস্থালী জীবন খুব রোমান্টিক ভাবে চলবে। প্রেমের সম্পর্ক খুব পরিপক্ক হবে। মনের মানুষকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যক্তিগত বিষয় নিয়ে পরিবারে উত্তেজনা হতে পারে। ধৈর্য এবং শান্তিপূর্ণ উপায়ে সমস্যার সমাধান। ধর্মীয় বা আধ্যাত্মিক স্থানে কিছু সময় কাটানোর মাধ্যমে আপনি মানসিক শান্তি পাবেন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ব্যবসায় কিছু নতুন দায়িত্ব। যা সম্পন্ন করতেও অনেক পরিশ্রমের প্রয়োজন হবে। অংশীদারি ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখলে ভাল ফল পাওয়া যাবে। অফিসে অ্যাকাউন্ট সংক্রান্ত কাজে সাবধানতা অবলম্বন করুন।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

তরুণরা কেরিয়ার সম্পর্কিত কিছু সুখবর পাবেন। কারখানা, শিল্প ইত্যাদি সম্পর্কিত ব্যবসায় নতুন কাজ শুরু করার জন্য সময় অনুকূল নয়। শুধুমাত্র বর্তমান পরিস্থিতির দিকে মনোযোগ দিন। অফিসে যে কোনও ধরনের রাজনীতি চলার কারণে বিরক্তভাব।

 

Advertisement