scorecardresearch
 

Tarot Horoscope: সময় খারাপ যাবে এই ৭ রাশির, সাবধানে থাকুন

ট্যারো কার্ডের গণনা অনুযায়ী বর্তমানে খুব অস্থির সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে ৭ রাশির জাতকদের। এদের নানা ভাবে সমস্যার সম্মুখীন হতে হবে। সুসময় ফেরা পর্যন্ত সাবধানে থাকতে হবে এবং ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে। এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

Advertisement
কী বলছে ট্যারো কার্ড? কী বলছে ট্যারো কার্ড?
হাইলাইটস
  • বর্তমানে খুব অস্থির সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে ৭ রাশির জাতকদের
  • এদের নানা ভাবে সমস্যার সম্মুখীন হতে হবে।
  • সুসময় ফেরা পর্যন্ত সাবধানে থাকতে হবে এবং ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে।

মেষ/ARIES 

কারও সঙ্গে তর্কাতর্কি হতে পারে। আর্থিক বিষয়ে সাবধান থাকতে হবে। ক্রোধ বাড়বে। তার জেরে সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সাহায্য পাবেন। খরচে রাশ না টানলে ভবিষ্যতে সমস্যা পড়বেন।


বৃষ / TAURUS 

টাকা পয়সা নিয়ে বেশি ঝুঁকি নেবেন না। মানসিক শান্তি বজায় থাকবে। চিত্ত প্রসন্ন থাকবে। স্বাস্থ্য নিয়ে একটু বেশি সতর্কতার প্রয়োজন রয়েছে। আর্থিক পরিস্থিতি ভালো দিকে যেতে পারে, তেমন কিছু সুযোগ আসতে পারে।


মিথুন GEMINI 

হঠাৎ দুর্ঘটনার যোগ রয়েছে। পরিবারের কোনও নিকটজনের সঙ্গে কলহ অশান্তির যোগ রয়েছে। আয় কম হবে, তার সঙ্গে খরচ বাড়বে। কোনও ধর্মস্থানে গেলে মানসিক শান্তি পেতে পারেন। থাকা-খাওয়া নিয়ে কষ্টকর দিন আসতে পারে।


কর্কট CANCER 

মোটামুটি লাভজনক সময় যাবে। আশা-নিরাশা নিয়ে মনে সংশয়ের পরিবেশ থাকবে। আয়ের একাধিক উৎসের সন্ধান পেতে পারেন। হঠাৎ অর্থাগমের যোগ রয়েছে। উন্নতির অবসর পতে পারেন। কিছু আর্থিক পরিকল্পনার সফলতার সঙ্গে সম্পন্ন করতে পারবেন।


সিংহ LEO 

ক্রোধে নিয়ন্ত্রণ আনুন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। মন অশান্ত থাকবে। পিতার সঙ্গে সুসম্পর্কের জেরে আর্থিক সুবিধা মিলতে পারে। অসামাজিক হতে পারেন, যা আপনার জন্য ভবিষ্যতে কোনও খারাপ ফল দিতে পারে।


কন্যা VIRGO 

মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। শারীরিক ভাবেও ক্লান্ত এবং স্ফূর্তির অভাব বোধ করবেন। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। তাদের সঙ্গে মতভেদ এবং সম্পর্ক খারাপ হতে পারে।


তুলা LIBRA 

যাঁদের হিতৈশী বলে জেনে এসেছেন তাঁদের থেকে সাবধান থাকুন। স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। ক্রোধ এবং কথার উপর নিয়ন্ত্রণ রাখা জরুরি। কোনও বন্ধুর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। পড়াশোনায় রুচি বৃদ্ধি পাবে।

Advertisement


বৃশ্চিক SCORPIO 

এই রাশির জাতকদের জন্য ভালো সময় যাবে। লাভ করার বিভিন্ন সুযোগ আসবে। সমাজে মান-সম্মান-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পোশাক, গয়না, বাহন ইত্যাদি ক্রয়ের যোগ রয়েছে। সুখে দিন কাটবে।


ধনু SAGITTARIUS 

শারারিক এবং মানসিক রূপে সুস্থ এবং সবল থাকবেন। ভালো সময় কাটবে এই রাশির জাতকদের। পারিবারিক পরিবেশ সুখকর থাকবে শত্রুর উপর বিজয় হবে। চাকরি এবং ব্যবসা ক্ষেত্রে ভালো সময় আসছে।


মকর CAPRICORN 

খরচ অনেকটা বাড়বে। শারীরিক ভাবে ক্লান্ত এবং মানসিক অশান্তির কারণে অসুস্থ বোধ করবেন। নতুন করে দুশ্চিন্তার নানা কারণ আপনার সামনে আসতে পারে। ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে।


কুম্ভ AQUARIUS 

আর্থিক ক্ষেত্রে ভালো সময় কাটাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে নতুন চ্যালেঞ্জ থাকলেও সময় ভালো যাবে। কোনও পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতের যোগ রয়েছে। তার সঙ্গে কোনও লাভজনক বিষয়ের উত্থাপন হতে পারে।


মীন PISCES 

কাজের মধ্যে ব্যবধান তৈরি হবে। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো সময় কাটাবেন। মন অশান্ত থাকবে। স্বাস্থ্য নিয়ে সচেতনতা প্রয়োজন। বন্ধুস্থানীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

 

Advertisement