scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ১৩ অক্টোবর , ২০২৪ : বড় প্রস্তাব পেতে পারেন

কাজ ও ব্যবসায় ভারসাম্য বাড়বে। কাজের ভ্রমণ সম্ভব হবে। বিভিন্ন আলোচনায় কার্যকর হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। চুক্তিগুলো এগিয়ে নিয়ে যাবে।

Advertisement
brish brish
হাইলাইটস
  • বৃষ রাশির কেমন যাবে?
  • আজকের রাশিফল।

বৃষ রাশি- ব্যক্তিগত সম্পর্কের প্রতি আস্থা বাড়বে। নিয়মের ধারাবাহিকতায় চলবে। কাজ স্বাভাবিকের চেয়ে ভালো হবে। জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকবেন। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। পরিস্থিতি ইতিবাচক হবে। কার্যকারিতা বজায় থাকবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন। আধ্যাত্মিকতা বৃদ্ধি পাবে। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। দ্বিধা দূর হবে।

অর্থলাভ- কাজ ও ব্যবসায় ভারসাম্য বাড়বে। কাজের ভ্রমণ সম্ভব হবে। বিভিন্ন আলোচনায় কার্যকর হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। চুক্তিগুলো এগিয়ে নিয়ে যাবে। সামর্থ্যের চেয়ে বেশি ঝুঁকি নেবে। পরিস্থিতি শুভ থাকবে। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখবে। বড় ভাববে। লাভ বাড়বে। কর্মজীবন এবং ব্যবসায়িক প্রচেষ্টায় সামঞ্জস্যতা থাকবে। শুভ লক্ষণ বৃদ্ধি পাবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি বড় প্রস্তাব পেতে পারেন। প্রেয়সীর অনুভূতিকে সম্মান করবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ থাকবে। সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। কথা বলতে আরাম হবে। স্নেহ ও বিশ্বাস দৃঢ় হবে। বাধা দূর হবে। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন।

স্বাস্থ্য মনোবল- নম্রতা বজায় রাখবে। ছোট জিনিস উপেক্ষা করুন। খাবার সুস্থ রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সম্প্রীতি জোরদার হবে।

ভাগ্যবান সংখ্যা: 4 6 7

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। ওম সূর্যায় নমঃ, আদিত্যায় নমঃ, ভাস্করায় নমো নমঃ জপ করুন। পাবলিক অ্যাফেয়ার্সের সাথে যুক্ত থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement