scorecardresearch
 

Ajker Taurus Rashifal:বৃষ রাশি- ২৮ অক্টোবর, ২০২৩ -শিল্প বাণিজ্যে প্রভাব বজায় থাকবে

অর্থনৈতিক ও বাণিজ্যিক পরিকল্পনা ভালো থাকবে। ব্যবসার ক্ষেত্রে অনুকূলতা সর্বোত্তম হবে। মহান কাজের সাথে যুক্ত হবে।

Advertisement
বৃষ রাশি বৃষ রাশি

বৃষ রাশি- আপনার ভাগ্যের সোনালি অধ্যায় খুলতে পারে। ধর্ম ও বিশ্বাস মজবুত থাকবে। বিভিন্ন কাজের ফল অনুকূলে থাকবে। পেশাগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। দ্রুত রেজুলেশন পূরণ করবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। সুবিধার সংস্থান বৃদ্ধি পাবে। পেশাদাররা ভালো করবে। আয় বাড়বে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। পরিস্থিতির দ্রুত উন্নতির লক্ষণ দেখা দেবে। কাজের বাধা দূর হবে। সুসংবাদ পাবেন। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। লাভ বাড়তে থাকবে।

আর্থিক সুবিধা- অর্থনৈতিক ও বাণিজ্যিক পরিকল্পনা ভালো থাকবে। ব্যবসার ক্ষেত্রে অনুকূলতা সর্বোত্তম হবে। মহান কাজের সাথে যুক্ত হবে। গুরুত্বপূর্ণ কাজ সহজে করবেন। পেশাগত বিষয়গুলি সমাধান করা হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। কর্মজীবনে সৌভাগ্য হবে। বড়দের সঙ্গে সঙ্গ বজায় রাখবে। শিল্প বাণিজ্যে প্রভাব বজায় রাখবে। সর্বত্র মঙ্গলময়তার বিস্তার ঘটবে। সাহস ও সাহসিকতার সাথে লক্ষ্য অর্জন করবেন।

প্রেম বন্ধুত্ব- প্রিয়জনের সঙ্গে ভালোবাসা ও স্নেহ। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যাবেন। আবেগের বিষয়গুলো শক্তিশালী হয়ে উঠবে। পারস্পরিক বিরোধ মিটে যাবে। শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখবে। বন্ধুদের সাথে আনন্দের মুহূর্ত শেয়ার করবেন। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য মনোবল- খাবার আকর্ষণীয় হবে। স্বাস্থ্য ও সুযোগ-সুবিধার দিকে নজর দেবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। আস্থা বাড়াবে। বিভিন্ন কাজ এগিয়ে নিয়ে যাবেন। ব্যক্তিত্বের উন্নতি হবে। সক্রিয় থাকবে।

লাকি সংখ্যা: ২, ৪ ও ৫

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: আজ শনিদেবকে তিল ও তেল দিয়ে পুজো করুন। ওঁ শন্নোদেবীর-ভিষ্টয়, আপো ভবন্তু পিত্তেয় শ্যায়োর্বিস্ত্রবন্তুঃ। শনি গায়ত্রী মন্ত্র- উম ভগবভায়া বিদমহেন মৃত্যুরূপায় ধীমহি তন্নো শনিঃ প্রচোদ্যত। শন্নোদেবীরভিষ্টায় ভবন্তু। এই মন্ত্রটি জপ করলে অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement