scorecardresearch
 

Trigrahi Yog Lucky Zodiac: আর মাত্র ৪৮ ঘণ্টার অপেক্ষা, ত্রিগ্রহী যোগে এবার সুখের দিন শুরু ৩ রাশির

Trigrahi yog: ১৯ মে শুক্রের গোচর ঘটতে চলেছে, যা বৃষ রাশিতে সূর্য, বৃহস্পতি এবং শুক্রের মিলন ঘটাবে। ৩টি গ্রহের কারণে তৈরি হওয়া রাজযোগ বৃষ, কন্যা এবং ধনু রাশির জাতকদের আটকে থাকা সৌভাগ্যের দরজা খুলে দেবে।

Advertisement
রবিবার থেকে বদলাচ্ছে ৩ রাশির ভাগ্য রবিবার থেকে বদলাচ্ছে ৩ রাশির ভাগ্য

Shukra Gochar 2024: বৃষ, কন্যা এবং ধনু রাশির জাতক জাতিকারা দীর্ঘদিন ধরে সমস্যায় ছিলেন। এখন তাদের জীবন থেকে কষ্টের মেঘ দূর হতে চলেছে। নতুন শক্তি ও উদ্দীপনা নিয়ে কাজ করার মাধ্যমে, চাকরি, ব্যবসা বা শিক্ষার্থী, প্রতিটি ক্ষেত্রের মানুষ সাফল্যের পতাকা ওড়াতে সক্ষম হবেন, কারণ ১৯ মে থেকে তাদের ভাগ্যের বন্ধ দরজা খুলে যাবে। এতে সময় জীবনের সব সমস্যা দূর হয়ে যাবে। 

শুক্র গ্রহের কারণে ভাগ্য উজ্জ্বল হবে 
আসলে, দেবগুরু বৃহস্পতি এবং সূর্যদেব ইতিমধ্যেই বৃষ রাশিতে উপস্থিত, এখন শুক্রও এই রাশিতে প্রবেশ করবেন ১৯ মে সকাল ৮.৪৩ মিনিটে। তিনটি গ্রহের একত্রিত হওয়ার ফলে এমন একটি ত্রিগ্রহী যোগ তৈরি হবে যা এই রাশির জাতকদের সব ধরনের সমস্যাই শুধু দূর করবে না বরং তাদের অর্থনৈতিক, সামাজিক, বৌদ্ধিক, রাজনৈতিক এবং ভাগ্যকেও শক্তিশালী করবে। বৃষ রাশিতে অধিষ্ঠিত তিনটি গ্রহই বৃষ, কন্যা ও ধনু রাশির জাতকদের জন্য সর্বক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। 

বৃষ (Taurus) - আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠবে 
বৃহস্পতি এবং সূর্যের মিলনের পাশাপাশি এই রাশির অধিপতি (শুক্র)-ও এই রাশিতে আসবেন, এমন পরিস্থিতিতে শুক্রের দুটি গ্রহের সঙ্গে মিলনের  কারণে জাতকরা আকর্ষণ বৃদ্ধি, এনার্জিতে উজ্জ্বল হওয়ার সুযোগ পাবেন। উচ্চ শিক্ষা, সন্তান, সঙ্গী এবং ভাগ্য সবকিছুর সঙ্গ পাবেন। আপনি মানুষ বিশেষ করে মহিলাদের মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠবেন, এই সময়ে আপনি শুক্রের আশীর্বাদ পাবেন। অন্যরা আপনার কথায় প্রভাবিত হবে। এটি আপনার সঙ্গীর জন্যও অগ্রগতির সময়। যাদের পদোন্নতি আটকে আছে বা নতুন চাকরি খুঁজছেন তারা সুবিধা পাবেন। জ্ঞানও বাড়বে। ধর্মীয় ভ্রমণের পরিকল্পনা করুন। আপনি যে কাজ হাতে নিবেন তা সম্পূর্ণ হবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। 

আরও পড়ুন

Advertisement

কন্যা (Virgo)- উচ্চ পদ ও অর্থ লাভ হবে 
আপনি যদি এক তলায় আপনার বাড়িতে থাকেন তবে এই সময়ের পরে একটি দ্বিতীয় তলাও তৈরি করা যেতে পারে। একটি নতুন ভবন কেনার পরিস্থিতিও তৈরি হবে এবং রেন্টাল আয়ও বাড়বে। সূর্য, শুক্র এবং বৃহস্পতির সংযোগ কন্যা রাশির শিক্ষার্থীদের জ্ঞান বৃদ্ধি করবে। ১৯ তারিখের পরে যদি কোনও পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়, তবে এতে প্রাপ্ত নম্বর শিক্ষার্থীদের অবাক করবে। রাজনীতির ক্ষেত্রে সক্রিয় এই রাশির জাতক জাতিকারা লাভজনক অবস্থানে থাকবেন। তিনি উচ্চ পদ পেতে পারেন। একজন বিধায়ক ও সাংসদ মন্ত্রী পদ পেলে অবাক হওয়ার কিছু নেই। সম্মান পাবেন। 


ধনু (Sagittarius)- পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাবেন 
গ্রহের  প্রভাবের কারণে এই রাশির জাতক জাতিকাদের কর্ম কেবল শক্তিই পাবে না, তারা বিদেশ ভ্রমণ বা বৈদেশিক মুদ্রা থেকেও লাভবান হবে এবং পরিবারের আর্থিক অবস্থাও খুব ভালো থাকবে। ধনু রাশির জাতক জাতিকারা যারা চাকরি করেন তারা ১৯ মের পর যে কোন সময় পদোন্নতি পেতে পারেন। গ্রহের যুতিতে  এই সময়ে, এই রাশির জাতক জাতিকাদের পদোন্নতির জন্য তাদের প্রচেষ্টা আরও জোরদার করা উচিত। শুধু তাই নয়, বিদেশি কোনো প্রজেক্ট  পাওয়ারও সম্ভাবনা রয়েছে, যেগুলো সম্পন্ন করে তারা অর্থ পেতে পারেন। বাধার কারণে ব্যবসা ক্ষতিগ্রস্ত হলে এখন সেই সব বাধা দূর হয়ে ব্যবসায় ভালো আয় হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। এটাও সম্ভব যে আপনি কিছু সরকারি প্রকল্প থেকে আর্থিকভাবে উপকৃত হতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement