scorecardresearch
 

Shani Margi Horoscope: এবছরেই চোখধাঁধানো সাফল্য, শনির কৃপায় রাজসুখ ৩ রাশির

জ্যোতিষ মতে, বর্তমানে কুম্ভ রাশিতে বক্রি অবস্থায় রয়েছে শনি। দীপাবলির পরে এই রাশিতে মার্গী হবে শনি। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

Advertisement
শনির কৃপায় ভাগ্য বদলাবে ৩ রাশির। শনির কৃপায় ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, বর্তমানে কুম্ভ রাশিতে বক্রি অবস্থায় রয়েছে শনি।
  • দীপাবলির পরে এই রাশিতে মার্গী হবে শনি।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, বর্তমানে কুম্ভ রাশিতে বক্রি অবস্থায় রয়েছে শনি। দীপাবলির পরে এই রাশিতে মার্গী হবে শনি। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 

 বৃষ রাশির জাতকদের জন্য শুভ প্রভাব পড়বে। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini): 

ভাগ্যোদয় হবে মিথুন রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। সমাজে সুনাম বাড়বে। দীর্ঘদিনের কোনও ইচ্ছে পূরণ হবে। দাম্পত্য সুখ বাড়বে। 

সিংহ রাশি (Leo): 
 ভাগ্য বদলাবে সিংহ রাশির জাতকদের। ধনলাভের যোগ রয়েছে। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসা লাভজনক হবে। সব কাজে সাফল্য আসবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। 
 

Advertisement

Advertisement