scorecardresearch
 

Zodiac: সূর্যের ধনুতে গমন, এই ৪ রাশি সাবধান! বাকিদের ভালো সময়

সূর্য যখন ধনু রাশিতে প্রবেশ করে তখন তাকে ধনু সংক্রান্তি বলা হয়। এর পর এক মাস সূর্য এই রাশিতে অবস্থান করে। এই সময়কালকে মলমাস বলা হয়। হিন্দু ধর্মে, শুভ কাজ মলমাসে নিষিদ্ধ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মলমাসে সূর্যের গতিবিধি ১২টি রাশির জীবনকে প্রভাবিত করে। ১৬ ডিসেম্বর ধনু রাশিতে সূর্যের গমনকে ৮টি রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। বাকি ৪টি রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

Advertisement
সূর্যের ধনুতে গমন, এই ৪ রাশি সাবধান! বাকিদের ভালো সময় সূর্যের ধনুতে গমন, এই ৪ রাশি সাবধান! বাকিদের ভালো সময়

Zodiac: এক রাশি থেকে অন্য রাশিতে সূর্যের গমনকে বলা হয় সংক্রান্তি। সূর্য যখন ধনু রাশিতে প্রবেশ করে তখন তাকে ধনু সংক্রান্তি বলা হয়। এর পর এক মাস সূর্য এই রাশিতে অবস্থান করে। এই সময়কালকে মলমাস বলা হয়। হিন্দু ধর্মে, শুভ কাজ মলমাসে নিষিদ্ধ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মলমাসে সূর্যের গতিবিধি ১২টি রাশির জীবনকে প্রভাবিত করে। ১৬ ডিসেম্বর ধনু রাশিতে সূর্যের গমনকে ৮টি রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। বাকি ৪টি রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।


মলমাস এদের জন্য ভালো হবে


মেষ ARIES

মলমাস আপনার জন্য শুভ বলে বিবেচিত হতে পারে। এই সময়ে আপনি ভাগ্যের সমর্থন পাবেন। এ ছাড়াও আপনি অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি আপনার সন্তানের কাছ থেকে সুখবর পাবেন। এর পাশাপাশি লাভও হবে ভালো।


বৃষ TAURUS

কর্মক্ষেত্রে আপনার সম্পূর্ণ মনোযোগ আর্থিক লাভের দিকে থাকবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি আপনার পরিচয় পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সাহায্যে ভালো চাকরির অফার পেতে পারেন।


কর্কট CANCER

আপনি সমস্ত প্রতিপক্ষ এবং শত্রুদের পরাস্ত করতে সফল হবেন। আইনি বিবাদেও জয় পাবেন। যে সমস্ত ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা পড়াশোনায় ভালো করবেন। যা তাদের পরীক্ষায় সাফল্যের দিকে নিয়ে যাবে।


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য, রাশির অধিপতি সূর্য পঞ্চম ঘরে থাকবে। এই সময়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে। আপনি পরীক্ষায় পারদর্শী হবেন এবং আপনার প্রচেষ্টার ভালো ফলাফলও পাবেন।


তুলা LIBRA

আপনি চাকরি বা ব্যবসায় ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। শত্রুদের পরাজিত করতেও সফল হবেন। এই সময়ে আপনি নতুন প্রভাবশালী বন্ধু তৈরি করতে পারেন। তারা আপনাকে সাহায্য করবে এবং আপনার প্রচেষ্টায় আপনাকে সমর্থন করবে।

Advertisement


ধনু SAGITTARIUS

ব্যবস্থাপনা আপনার কাজের দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। এই সময়ের মধ্যে পদোন্নতিও অর্জন করা যেতে পারে। আপনি সরকারী নীতি থেকে সুবিধা পেতে পারেন। যারা ব্যবসার ক্ষেত্রে আছেন তাদের জন্য এটি একটি অনুকূল সময় হবে, কারণ আপনার কৌশল এবং প্রচেষ্টা ভালো ফলাফল আনবে।


কুম্ভ AQUARIUS

চাকরিতে কোনও পদোন্নতি বা বেতন বৃদ্ধি হবে, যার কারণে আপনার পরিবারে উৎসবের পরিবেশ থাকবে। অংশীদারি প্রতিষ্ঠানে যারা আছেন তাদের জন্য এটি একটি অনুকূল সময় প্রমাণিত হবে। আপনি গ্রাহকদের আস্থা অর্জন করবেন এবং ভালো ডিল স্কোর করতে সক্ষম হবেন।


মীন PISCES

এই রাশির ব্যবসায়ীরা তাদের পেশা বা ব্যবসায় খ্যাতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত প্রচেষ্টায় পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। অন্যদিকে, যারা চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন তাদের জন্য এটি একটি অনুকূল সময় প্রমাণিত হবে।


এই রাশির জাতকরা সতর্ক থাকুন


মিথুন GEMINI

এই রাশির জাতকদের জন্য সূর্য তৃতীয় ঘরের অধিপতি, যা সপ্তম ঘরে থাকবে। এই ট্রানজিট সময়কালে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন, তবে কখনও কখনও আপনার রাগ আপনার উপর প্রাধান্য পাবে। এটি আপনার কাজকে প্রভাবিত করতে পারে। আপনি আপনার রসবোধ দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। যদিও বিবাহিত জীবন ভালো যাবে, তবে বিশেষ ব্যক্তির সঙ্গে আপনার কিছু বিবাদ হতে পারে, যা আপনাকে এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য দ্বাদশ ঘরের অধিপতি সূর্য থাকবেন চতুর্থ ঘরে। আপনি এই ট্রানজিট সময় অপ্রত্যাশিত ঘটনা দ্বারা বেষ্টিত হতে পারেন। আপনি অনেক সময় অতিরিক্ত আবেগপ্রবণ এবং সহজেই বিরক্ত হতে পারেন। অত্যধিক মানসিক চাপ নিতে হতে পারে, নিজেকে শান্ত করার জন্য আপনার জীবনধারায় ধ্যান অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে, আপনার মায়ের সঙ্গে তর্কও হতে পারে, তবে আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকদের জন্য দশম ঘরেরর অধিপতি সূর্য দ্বিতীয় ঘরে বসে থাকবেন। আপনি পেশা থেকে ভালো আয় করতে সক্ষম হবেন, তবে আপনি একটি ভুল পথ অবলম্বন করতে পারেন। আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। যাইহোক, আপনি সরকারী নীতি থেকে সুবিধা পাবেন এবং আপনি পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য, অষ্টম ঘরের অধিপতি সূর্য দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এই ট্রানজিট সময়কালে আপনার ব্যয় আপনার আয়ের চেয়ে বেশি হবে, কারণ আপনাকে আপনার স্বাস্থ্যের জন্য একটু বেশি ব্যয় করতে হতে পারে। আপনি এই সময়ে আপনার অর্থ দান করার মনস্থ করতে পারেন। এই সময়ে ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি এই ক্ষেত্রেও খোলাখুলিভাবে আপনার অর্থ ব্যয় করবেন।

 

Advertisement