scorecardresearch
 

Zodiac Sign: সবকিছুর চেয়ে প্রিয় ঘুম, ঘুমোতে ভালোবাসেন এই ৫ রাশি

Zodiac Sign: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেক রাশির প্রকৃতি কেমন তা সবই জানা যায়। কে কোন কাজ করতে সবচেয়ে বেশি ভালোবাসেন তা জ্যোতিষেই সব বোঝা যায়। প্রত্যেকের জন্য ঘুম খুবই প্রয়োজনীয়। প্রাপ্তবয়স্ক প্রতিটি মানুষকে দিনে অন্তত সাত থেকে আট ঘণ্টা ঘুমোতে বলেন বিশেষজ্ঞরা।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • প্রত্যেকের জন্য ঘুম খুবই প্রয়োজনীয়। প্রাপ্তবয়স্ক প্রতিটি মানুষকে দিনে অন্তত সাত থেকে আট ঘণ্টা ঘুমোতে বলেন বিশেষজ্ঞরা।

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেক রাশির প্রকৃতি  কেমন তা সবই জানা যায়। কে কোন কাজ করতে সবচেয়ে বেশি ভালোবাসেন তা জ্যোতিষেই সব বোঝা যায়। প্রত্যেকের জন্য ঘুম খুবই প্রয়োজনীয়। প্রাপ্তবয়স্ক প্রতিটি মানুষকে দিনে অন্তত সাত থেকে আট ঘণ্টা ঘুমোতে বলেন বিশেষজ্ঞরা। তবে এমন কিছু রাশির জাতক রয়েছেন, যাঁরা প্রয়োজনের তুলনায় বেশি ঘুমোতে পছন্দ করেন। জেনে নিন তাহলে কোন রাশির জাতক ঘুমোতে বেশি পছন্দ করেন। 

মেষ রাশি
মেষ রাশির জাতকেরা মেলামেশা করতে পছন্দ করেন। তবে মাঝে মাঝেই সব কাজ ভুলে তাঁরা ঘুমোতে পছন্দ করেন সবচেয়ে বেশি। যতই ব্যস্ততা থাকুক না কেন, ঘুমের সময় কোনও রকম ব্যাঘাত পছন্দ করেন না তারা। মেষ রাশির জাতকদের দিবানিদ্রাও খুব পছন্দের। বিশেষ রাতে কোথাও যাওয়ার পরিকল্পনা থাকলে দিনের বেলা কিছুক্ষণ ঘুমিয়ে নিতেই হবে মেষ রাশির জাতকদের।

বৃষ রাশি
বৃষ রাশির জাতকেরা খুবই পরিশ্রমী হয়। তবে সব কাজ সেরে যদি না ঘুমোতে পারেন তাহলে তাদের মেজাজ বিগড়ে যায়। আর ছুটির দিন হলে তো কথাই নেই, ঘুম ছাড়া আর কিছুই চায় না তারা। না হলে গোটা সপ্তাহ কড়া পরিশ্রম করার এনার্জি পান না বৃষ রাশির জাতকরা। বৃষ রাশির জাতকেরা সময় পেলেই ঘুমোতে ভালোবাসেন। 

আরও পড়ুন

কর্কট রাশি
অত্যন্ত আবেগপ্রবণ ও চিন্তাশীল হন কর্কট রাশির জাতকরা। নানা বিষয় নিয়ে এদের মাথার মধ্যে চিন্তা ঘুরতে থাকে। সব সময় মাথার কাজ চলার জন্য ঘুমও বেশি পায় কর্কট রাশির জাতকদের। রাতে লম্বা ঘুমের পাশাপাশি দিনের বেলা পাওয়ার ন্যাপ নিতেও পছন্দ করেন কর্কট রাশির জাতকরা। মাঝেমধ্যে কিছুটা সময় ঘুমিয়ে নিতে পারলে এরা মানসিক ভাবে ভালো থাকেন।

ধনু রাশি
অত্যন্ত অ্যাডভেঞ্চার-প্রিয় হন ধনু রাশির জাতকরা। ঘরের বাঁধাধরা জীবন নয়, বরং বাইরে বাইরে ঘুরে বেড়াতেই এরা বেশি পছন্দ করেন। সেই কারণে ঘুমের সময় সব সময় এক থাকে না ধনু রাশির জাতকদের। তবে সময় পেলেই ঘুমিয়ে নেন ধনুর জাতকরা। যেখানে যতটুকু সম্ভব, ততটাই ঘুমিয়ে নেন এরা। ঘুম অত্যন্ত প্রিয় কাজের মধ্যে পড়ে ধনু রাশির জাতকদের কাছে।

Advertisement

মীন রাশি
ঘুমোতে দারুণ পছন্দ করেন মীন রাশির জাতকরা। বলা যেতে পারে ঘুম যেন মীন রাশির জাতকদের সব সমস্যার সমাধান। মীন রাশির জাতকদের কাছে খানিকটা ঘুমিয়ে নিলেই সব সমস্যার সমাধান সম্ভব। এমনকি আগে থেকে ঠিক করে রাখা কোনও প্রোগ্রামও মীন রাশির জাতকরা ঘুমনোর জন্য বাতিল করতে পারেন।
 

Advertisement