scorecardresearch
 

Lord Vishnu Favorite Zodiac: বিষ্ণুর প্রিয় রাশি, এঁরা চাইলেও টাকা এদের সঙ্গ ছাড়ে না

Lord Vishnu Favorite Zodiac: ১৮ জুন বছরের সবচেয়ে বড় একাদশী অর্থাৎ নির্জলা একাদশী পালন করা হবে। এইদিনে ভগবান বিষ্ণুর পুজো করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের একাদশী তিথিকে নির্জলা একাদশী বলা হয়ে থাকে। জ্যোতিষীদের মতে, নির্জলা একাদশীতে ৪ রাশির সবচেয়ে বেশি লাভ হবে।

Advertisement
বিষ্ণুর প্রিয় রাশি, এঁরা চাইলেও টাকা এদের সঙ্গ ছাড়ে না বিষ্ণুর প্রিয় রাশি, এঁরা চাইলেও টাকা এদের সঙ্গ ছাড়ে না
হাইলাইটস
  • ১৮ জুন বছরের সবচেয়ে বড় একাদশী অর্থাৎ নির্জলা একাদশী পালন করা হবে।

Lord Vishnu Favorite Zodiac: জ্যোতিষশাস্ত্রে বারো রাশি, নয়টি গ্রহ, সাতাশটি নক্ষত্রের উল্লেখ রয়েছে। গ্রহ, নক্ষত্ররা মাঝে মধ্যেই স্থান পরিবর্তন করে সকল রাশির ব্যক্তিদের উপরে বিশেষ প্রভাব ফেলে। আবার হিন্দুশাস্ত্রে বিশেষ গুরুত্ব রয়েছে বিষ্ণু দেবতারও। বিষ্ণুর কৃপায় ব্যক্তি জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারেন।

ভগবান বিষ্ণুর সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে বৃহস্পতি গ্রহের। যে ব্যক্তির ওপরে বিষ্ণুর কৃপা থাকে তিনি সকল কাজেই এগিয়ে যেতে পারেন। তাঁদের ওপরে বৃহস্পতি ও মা লক্ষ্মীর কৃপা থাকে। তাঁরা কোনও কাজেই পিছিয়ে পড়েন না। সকল কাজেই জীবনে এগিয়ে যেতে পারেন। তাঁদের মধ্যে কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

১.বৃষ রাশি (Taurus)
ভগবান বিষ্ণুর অত্যন্ত প্রিয় রাশি হল বৃষ রাশি। আর শুক্র হল এই রাশির অধিপতি। এই রাশির ব্যক্তিরা ভগবান বিষ্ণুর কৃপায় জীবনে অনেক দূর পর্যন্ত যেতে পারেন। প্রচুর অর্থের অধিকারী হন তারা। এরা কখন কোনও কাজেই পিছিয়ে পড়েন না। আর্থিক দিকে এরা যথেষ্ট লাভ করতে পারেন। ভগবান বিষ্ণুর কৃপায় ব্যবসাতেও সর্বদাই এরা লাভের মুখ দেখেন। এদের ওপর থাকে মা লক্ষ্মীর বিশেষ কৃপাও।

আরও পড়ুন

২. কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক-জাতিকাদের উপর সর্বদাই সদয় হোন বিষ্ণু। তাই এরা কোনও কাজেই পিছিয়ে পড়েন না। এরা নিয়মিত ভগবান বিষ্ণুর পুজো করেন। তাই এরা জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারেন। চাকরি থেকে ব্যবসাতেও এদের জীবনের সফলতা লেগেই থাকে। এরা কারোর সঙ্গে বিবাদে জড়ান না। বৃহস্পতিবার করে এই রাশির ব্যক্তিরা যদি বিষ্ণুকে একটি সাদা রঙের মিষ্টি অর্পণ করেন তাহলে কিন্তু তারা জীবনে আরও সুখী হবেন।

৩. সিংহ রাশি (Leo)
ভগবান বিষ্ণু সর্বদাই সিংহ রাশির জাতক-জাতিকাদের উপর সদয় থাকেন। এরা বিষ্ণুর আশীর্বাদে জীবনে খুব সফলতা অর্জন করতে পারেন রাজনীতিতে অনেক নাম করতে পারেন তাঁরা। আর্থিক ও এদের লাভ হয়। ভাগ্যের দ্বার খোলো এই রাশির ব্যক্তিরা। এরা কোনও কাজে পিছিয়ে পড়েন না। তুলা রাশি ভগবান বিষ্ণুর তুলা রাশির জাতক জাতিকাদের ওপর কৃপা থাকে। চাকরি থেকে ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারেন। পারিবারিক জীবন থেকে দাম্পত্য জীবনে এরা খুব সুখী হয়ে থাকেন। এই রাশির ব্যক্তিদের কেউ সহজে ক্ষতি করতে পারেন না। এরা সব সময়েই নিজেদের দায়িত্ব পালন করে থাকেন।

Advertisement


 

Advertisement