scorecardresearch
 

Shani Nakshatra Gochar: সুখের সাগরে গা ভাসাবে ৫ রাশি, শনির কৃপায় আসছে সুদিন

জ্যোতিষ মতে, শনি যখনই স্থান বদল করে, তার প্রভাব পড়ে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। আগামী ২৫ মার্চ দোলযাত্রা। দোলের পরই শনি ফের নিজের অবস্থান বদল করবে। এর ফলে শুভ প্রভাব পড়তে চলেছে ৫ রাশির জাতকদের জীবনে।

Advertisement
শনির কৃপায় জীূবন বদলাবে এই ৫ রাশির। শনির কৃপায় জীূবন বদলাবে এই ৫ রাশির।
হাইলাইটস
  • দোলের পরই শনি ফের নিজের অবস্থান বদল করবে।
  • পূর্বভাদ্রপদ নক্ষত্রে গোচর করতে চলেছে শনি।
  • এর ফলে শুভ প্রভাব পড়তে চলেছে ৫ রাশির জাতকদের জীবনে।

জ্যোতিষ মতে, শনি যখনই স্থান বদল করে, তার প্রভাব পড়ে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। আগামী ২৫ মার্চ দোলযাত্রা। দোলের পরই শনি ফের নিজের অবস্থান বদল করবে। পূর্বভাদ্রপদ নক্ষত্রে গোচর করতে চলেছে শনি। এই মুহূর্তে রাহুল নক্ষত্র শতভিষা ছেড়ে বৃহস্পতির নক্ষত্র পূর্বভাদ্রপদে গোচর করতে চলেছে শনি। এর ফলে শুভ প্রভাব পড়তে চলেছে ৫ রাশির জাতকদের জীবনে। তা হনে জেনে নিন, কোন ৫ রাশির জাতকদের জীবনে সুদিন আসতে চলেছে...


মেষ রাশি (Aries): 

শনির কৃপায় লাভবান হবেন মেষ রাশির জাতকরা। এই সময় আয় বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। কোনও সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo): 


কপাল খুলতে পারে সিংহ রাশির জাতকদের। এপ্রিল মাসের শুরুতেই সৌভাগ্যবান হবেন এই রাশির জাতকরা। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। 

কর্কট রাশি (Cancer): 

জ্যোতিষ মতে, ৬ এপ্রিল থেকে ভাগ্যোদয় হবে কর্কট রাশির জাতকদের। স্বাস্থ্য ভাল থাকবে। ব্যবসায় সফল হবেন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius): 


শনিদেবের কৃপায় লাভের মুখ দেখতে চলেছেন কুম্ভ রাশির জাতকরা। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায় লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

ধনু রাশি (Sagittarius): 


কপাল খুলতে পারে ধনু রাশির জাতকদের। এই সময় কোনও সুখবর পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে।

অন্য দিকে, জ্যোতিষ মতে, ১০ বছর পর বিরল যোগ তৈরি হয়েছে মীন রাশিতে। বুধ, সূর্য এবং রাহুর যুতি তৈরি হয়েছে এই রাশিতে। তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। শুধু তাই নয়, সূর্য এবং বুধের মিলনে বুধাদিত্য যোগ তৈরি হয়েছে। আবার বুধ এবং রাহুর মিলনে তৈরি হয়েছে জড়ত্ব যোগ। এই যোগের ফলে বিভিন্ন রাশির জাতকদের জীবনে সুদিন আসতে চলেছে। কোনও রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আবার কোনও রাশির জাতকরা সম্পদ লাভ করতে পারেন। লাভবান হবেন কন্যা, কর্কট, মকর, মীন রাশির জাতকরা। আগামী ২৫ মার্চ দোলপূর্ণিমা। এই দিনটি অত্যন্ত শুভ। জ্যোতিষ মতে, হোলিতে বিশেষ যোগ তৈরি হচ্ছে। শুক্র এবং মঙ্গলের মিলন হতে চলেছে। যার ফলে তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ। এই বিশেষ যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। লাভবান হবেন কুম্ভ, বৃশ্চিক, তুলা রাশির জাতকরা। 

Advertisement

Advertisement