scorecardresearch
 

Mercury Retrograde Horoscope: ধনলাভ হবে, বাড়বে সুখ, বুধের চালে কপাল খুলবে ৩ রাশির

জ্যোতিষ মতে, সিংহ রাশিতে রয়েছে বুধ। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির। ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, সিংহ রাশিতে রয়েছে বুধ।
  • আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে।
  • এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ।

জ্যোতিষ মতে, সিংহ রাশিতে রয়েছে বুধ। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

মেষ রাশি (Aries): 
সাফল্য পাবেন মেষ রাশির জাতকরা। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আয় বাড়বে। শরীর ভাল থাকবে। দাম্পত্য সুখে ভরবে সংসার। 

সিংহ রাশি (Leo): 
কপাল খুলবে সিংহ রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer): 
ভাগ্যোদয় হবে কর্কট রাশির জাতকদের। ধনলাভের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। দীর্ঘদিনের কোনও ইচ্ছে পূরণ হতে পারে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই রাশি বদলাবে শুক্র। সিংহ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। শুক্রের গোচরে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। জ্যোতিষ মতে, বর্তমানে মীন রাশিতে রয়েছে রাহু। ২০২৫ সালের মে মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে রাহু। তারপরে রাহু কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহুর এহেন গোচরে লাভের মুখ দেখবেন কুম্ভ এবং মকর রাশির জাতকরা। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, জুলাই মাসের শেষ সপ্তাহে কেন্দ্র স্থানে অবস্থান করবে বৃহস্পতি এবং চাঁদ। যার ফলে তৈরি হবে গজকেশরী যোগ। এর প্রভাবে কপাল খুলবে তুলা, কন্যা এবং কর্কট রাশির জাতকদের।

Advertisement

Advertisement