scorecardresearch
 

Narayana Lucky Zodiacs: অর্থলাভ হবে, সুখে কাটবে জীবন, নারায়ণের কৃপায় জীবন বদল ৩ রাশির

আজ বৃহস্পতিবার। জ্যোতিষ মতে, ভগবান নারায়ণের প্রিয় দিন আজ। এদিন বিভিন্ন শুভ যোগের প্রভাব রয়েছে। যার ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, ভগবান নারায়ণের প্রিয় দিন আজ।
  • এদিন বিভিন্ন শুভ যোগের প্রভাব রয়েছে।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

আজ বৃহস্পতিবার। জ্যোতিষ মতে, ভগবান নারায়ণের প্রিয় দিন আজ। এদিন বিভিন্ন শুভ যোগের প্রভাব রয়েছে। যার ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...


মেষ রাশি (Aries): 

ভাগ্যোদয় হবে মেষ রাশির জাতকদের জীবনে। নারায়ণের কৃপায় সুখে কাটবে জীবন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পরিবারে শান্তি বজায় থাকবে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo): 

সৌভাগ্যবান হবেন সিংহ রাশির জাতকরা। অর্থলাভের সুযোগ রয়েছে। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

তুলা রাশি (Libra): 

সাফল্য পাবেন তুলা রাশির জাতকরা। সব কাজে সফল হবেন। কেরিয়ারে ভাল সময়। ব্যবসা লাভজনক হবে। শরীর ভাল থাকবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে ভাগ্য খুলবে মেষ, বৃষ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।
 

Advertisement