scorecardresearch
 

Krishna Lucky Zodiacs: রাজসুখ আসবে, শ্রীকৃষ্ণের আশীর্বাদে কপাল খুলবে ৩ রাশির

আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, সেদিনই উদিত হবে বুধ। এই দিনটি অত্যন্ত শুভ। শ্রীকৃষ্ণের আশীর্বাদে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • আগামী সোমবার জন্মাষ্টমী।
  • জ্যোতিষ মতে, সেদিনই উদিত হবে বুধ।
  • ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের।

আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, সেদিনই উদিত হবে বুধ। এই দিনটি অত্যন্ত শুভ। শ্রীকৃষ্ণের আশীর্বাদে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

কন্যা রাশি (Virgo): 

শ্রীকৃষ্ণের আশীর্বাদে লাভবান হবেন কন্যা রাশির জাতকরা। কেরিয়ারে সাফল্য পাবেন। আয় বাড়বে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn): 

সৌভাগ্য তুঙ্গে থাকবে মকর রাশির জাতকদের। চাকরিতে উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। দাম্পত্য সুখ বাড়বে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

তুলা রাশি (Libra): 

কপাল খুলবে তুলা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসা লাভজনক হবে। সব কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে ভাগ্য খুলবে মেষ, বৃষ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।

Advertisement