scorecardresearch
 

Jupiter Transit June Horoscope: সুখ-সম্পদ উপচে পড়বে, বৃহস্পতির কৃপায় ব্যাপক উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, আজ রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে বৃহস্পতি। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

Advertisement
গুরু গোচরে কপাল খুলবে ৩ রাশির। গুরু গোচরে কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, আজ রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বৃহস্পতি।
  • আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে বৃহস্পতি।
  • এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, আজ রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে বৃহস্পতি। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

মেষ রাশি (Aries): 
 লাভবান হবেন মেষ রাশির জাতকরা। ধনলাভ হবে। কেরিয়ারে প্রচুর সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। 

কর্কট রাশি (Cancer): 
ভাগ্যোদয় হবে কর্কট রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo): 

বৃহস্পতির কৃপায় উন্নতি হবে কন্যা রাশির জাতকদের জীবনে। সব কাজে সাফল্য পাবেন। কোনও সুখবর পেতে পারেন। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। দাম্পত্য জীবন মধুর হবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, বৃষ রাশিতে অবস্থান করছে বুধ, সূর্য, বৃহস্পতি এবং শুক্র। এই চার গ্রহের প্রভাবে তৈরি হবে চতুর্গ্রহী রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে কর্কট, মকর এবং কন্যা রাশির জাতকদের।জ্যোতিষ মতে, গত ৫ জুন রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে বুধ। বুধের এই নক্ষত্র পরিবর্তনের ফলে দারুণ লাভ করবেন মেষ, সিংহ এবং কন্য়া রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র। শুক্রের গোচরে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন বৃষ, মিথুন, সিংহ রাশির জাতকরা।জ্যোতিষ মতে, আজ চন্দ্র এবং বৃহস্পতি গজকেশরী যোগ তৈরি করবে। এটি অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয়। এই যোগে সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদ পাবেন মেষ, বৃষ এবং বৃশ্চিক রাশির জাতকরা।

Advertisement